সিলেটটুডে ডেস্ক

১৭ মার্চ, ২০২৪ ২৩:৫৮

সিলেট সওজের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়া ও ইফতার বিতরণ

স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও শিশু কিশোরদের মধ্যে ইফতার বিতরণ করেছে সড়ক ও জনপথ অধিদপ্তর সিলেট জোন।

রোববার (১৭ মার্চ) বিকেলে সিলেট নগরীর তোপখানাস্থ সড়ক ও জনপদ (সওজ) অধিদপ্তর সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর কার্যালয় সভা কক্ষে দোয়া মাহফিল ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়।

সওজের সিলেট জোনের সহকারী প্রকৌশলী আমির হোসেনের সভাপতিত্বে ও সহকারী প্রকৌশলী খন্দকার আনিসুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদের সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. ফজলে রাব্বি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহসান উদ্দিন আহমেদ, মৌলভীবাজার সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, বিশ্বনাথ সড়ক উপ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মাহমুদুল হাসান, সিলেট সড়ক উপ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন।

দোয়া মাহফিল ও ইফতার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলীর কার্যালয়ের কর্মচারী ঝুমুর চৌধুরী, জাকির হোসেন, খায়রুল বাশার, মোসলেহ উদ্দিন, বেলায়েত হোসেন, রায়হান আহমদ রাকিব, নাজমুল ইসলাম, কামরুল ইসলাম, ময়না মিয়া, শফিকুল ইসলাম, রোকন মিয়া, বাচ্চু মিয়া, মনু মিয়া ও সুজিৎ কুমার দাসসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠান শেষে অতিথিরা অসহায়, দুঃস্থ ও এতিমদের মধ্যে ইফতার বিতরণ করেন।

দোয়া পরিচালনা করেন তোপখানা জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।

আপনার মন্তব্য

আলোচিত