সিলেটটুডে ডেস্ক

০৩ এপ্রিল, ২০২৪ ০১:২০

সিলেট জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের ইফতার সম্পন্ন

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি এডভোকেট জামিল আহমদ রাজু বলেছেন, রমজান মাস হচ্ছে আত্মশুদ্ধি অর্জনের মাস, সিয়াম সাধনার মাস। এই পবিত্র মাসে মানবতার মুক্তিসনদ মহাগ্রন্থ আল কুরআন নাযিল হয়েছে। রমজান হচ্ছে নিজেকে মুত্তাকি হিসেবে গড়ে তোলার মাস। এই মাসে কুরআনের আলোকে জীবন পরিচালনার শপথ নিতে হবে।

তিনি রোববার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর আওতাধীন সিলেট জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের উদ্যোগে মাহে রমজান উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়নের সভাপতি রুস্তম আলম কুদ্দুসের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক গোলাম রহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন ফেডারেশনের মহানগর প্রচার ও ট্রেড ইউনিয়ন বিষয়ক সম্পাদক মো. দিলশাদ মিয়া, ট্রেড ইউনিয়ন থানা-২ এর সহ সভাপতি এটিএম খসরুজ্জামান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিক নেতা ওয়াসিম আহমদ, শাহ মীম আহমদ, রফিকুল ইসলাম, নাসির হাওলাদার, ইকবাল হোসেন, নিয়ামত আলী, আবু তালেব শেখ, জুমন মোদক ও মিলন আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত