সিলেটটুডে ডেস্ক

০৫ এপ্রিল, ২০২৪ ০০:০০

রোটারি ক্লাব অব সিলেট সিটির ইফতার মাহফিল

রোটারি ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে তাকওয়া অর্জনে মাহে রমজান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল বৃহস্পতিবার নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

রোটারি ক্লাব অব সিলেট সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান এস এ শফির সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান মাসুক আহমদের পরিচালনায় ইফতার-পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিসট্রিক্ট ৩২৮২ এর সাবেক গভর্নর অধ্যক্ষ এম আতাউর রহমান পীর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, রোটারি সুন্দর সমাজ বিনির্মাণে কাজ করে। বিশ্বে পোলিও নির্মূল থেকে শুরু করে সব ধরনের মানবিক কার্যক্রমে রোটারিয়ানদের গৌরব উজ্জ্বল ভূমিকা ছিল, আছে এবং ভবিষ্যতে ও তা অব্যাহত থাকবে। তিনি সকল রোটারিয়ানদের নিজ নিজ অবস্থান থেকে মানবিক কাজে আরও অগ্রসর হওয়ার আহবান জানান।

ইফতার-পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন রোটারি ক্লাব অব সিলেট সিটির পিপি রোটারিয়ান আমিনুল ইসলাম, পিপি রোটারিয়ান একেএম কামারুজ্জামান মাসুম, পিপি রোটারিয়ান নুরুর রহমান, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো. আব্দুল হাফিজ।

মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিক গোলাম সারওয়ার বেলাল, এইচ এম শহীদুল ইসলাম, সংগঠক মিনহাজুল হক মিহাদ, রিদওয়ানুল হক রিয়াদ।

আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন ক্লাব সেক্রেটারি রোটারিয়ান মাসুক আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত