সিলেটটুডে ডেস্ক

৩০ মে, ২০২৪ ২২:৫১

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, কেন্দ্রীয় শহিদ মিনার ও বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে সিলেটের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নবগঠিত অফিসার্স অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার (৩০ মে) সকাল সাড়ে ১০টায় সিলেট নগরীর চৌহাট্টাস্থ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে সংক্ষিপ্ত শোভাযাত্রা করে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর কেন্দ্রীয় শহিদ মিনার ও শহীদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এরআগে দুই সদস্য বিশিষ্ট প্রতিনিধিদল উপাচার্য অধ্যাপক ডা. এ.এইচ.এম এনায়েত হোসেনের সঙ্গে সাক্ষাৎ করে নবগঠিত অফিসার্স অ্যাসোসিয়েশন সম্পর্কে অবহিত করা হয় এবং ভবিষ্যতে কর্মকর্তা-কর্মচারীদের কল্যাণে নেওয়া যেকোনো উদ্যোগে তার সহযোগিতার কামনা করা হয়। এরপর সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার ও বুদ্ধিজীবী স্মতিসৌধে পুষ্পাঞ্জলি প্রদান করা হয়।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে এক সংক্ষিপ্ত সভা হয়।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সদস্য সচিব হুমায়ুন কবির জুয়েলের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন আহবায়ক শমসের রাসেল।

শ্রদ্ধা নিবেদনে অফিসার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম আহবায়ক অঞ্জন দেবনাথ (সহকারী রেজিস্ট্রার), যুগ্ম আহবায়ক মাইদুল ইসলাম চৌধুরী (সহকারী কলেজ পরিদর্শক), যুগ্ম আহবায়ক মো. গোলাম সরওয়ার (সহকারী পরিচালক, প.উ.), আহবায়ক কমিটির সদস্য, আতিক শাহরিয়ার ধ্রুব (সেকশন অফিসার), মো. আশরাফুল ইসলাম হিমেল (সেকশন অফিসার), আব্দুল মুনিম (প্রকিউরমেন্ট অফিসার), মো. মোশাররফ হোসেন (উপ-সহকারী প্রকৌশলী), রুহেল আলম (প্রশাসনিক কর্মকর্তা), মো. রাশেদুল ইসলাম (প্রশাসনিক কর্মকর্তা), নাফিস ইমতিয়াজ (প্রশাসনিক কর্মকর্তা), গৌতম চন্দ্র দে (প্রশাসনিক কর্মকর্তা), মো. শফিকুল ইসলাম (প্রশাসনিক কর্মকর্তা), মো. তৌফিকুল ইসলাম (প্রশাসনিক কর্মকর্তা), কাজী মাসুদ (প্রশাসনিক কর্মকর্তা), বুলবুল এ কাওছার (প্রশাসনিক কর্মকর্তা), মো. রহমত আলী (প্রশাসনিক কর্মকর্তা), মো. আবু মুসা (প্রশাসনিক কর্মকর্তা), মুমিনুর রহমান (প্রশাসনিক কর্মকর্তা), তামান্না ফিরোজী (প্রশাসনিক কর্মকর্তা), দেবশ্রী রানী দাস (প্রশাসনিক কর্মকর্তা), আলী ফজল মো. কাওছার (প্রশাসনিক কর্মকর্তা), এনি সরকার (প্রশাসনিক কর্মকর্তা), অনুপমা দাস (প্রশাসনিক কর্মকর্তা) প্রমুখ।

উল্লেখ্য, ২০১৮ সালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা হয়। এটি দেশের চতুর্থ মেডিকেল বিশ্ববিদ্যালয়। সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় অস্থায়ী ক্যাম্পাসের মাধ্যমে কার্যক্রম চলছে। অফিসার্স অ্যাসোসিয়েশন গঠিত হয়েছে এ প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাকালীন কর্মকর্তাদের নিয়ে।

সিসিক মেয়রের অভিনন্দন
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নবগঠিত অফিসার্স অ‍্যাসোসিয়েশনের নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

বুধবার (২৯ মে) রাতে সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা সাজলু লস্করের পাঠানো এক বার্তায় তিনি অভিনন্দন জানান।

শুভেচ্ছা বার্তায় মেয়র নবনির্বাচিত নেতৃবৃন্দ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা রাখবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত