নিউজ ডেস্ক

২৮ জুলাই, ২০১৬ ১৭:৩২

জঙ্গিবাদের বিরুদ্ধে স্কলার্সহোম অভিভাবক ফোরামের মানববন্ধন

জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে স্কলার্সহোম স্কুল এন্ড কলেজ অভিভাবক ফোরাম এর উদ্যোগে বৃহস্পতিবার (২৮ জুলাই) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে ৫টি ক্যাম্পাসের বিপুল সংখ্যক অভিভাবকবৃন্দ উপস্থিতিতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

স্কলার্সহোম স্কুল এন্ড কলেজ অভিভাবক ফোরাম এর আহবায়ক ফয়জুল আলোয়ার আলাউর এর সভাপতিত্বে ও শেখ মোঃ আজাদের পচিালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, জঙ্গিবাদ একটি জাতীয় সমস্যা হিসাবে দেখা দিয়েছে। এ থেকে উত্তরণের লক্ষ্যে গোটা জাতিকে সচেতন হতে হবে। বিশেষ করে শিক্ষাঙ্গন সমূহের সুনাম ও মর্যাদা রক্ষা এবং শিক্ষার্থীদের অনাগত সুন্দর ভবিষ্যৎ যাতে কোন ভাবেই বিঘ্নিত এবং আমাদের সন্তানরা বিপথগামী না হয় সে লক্ষ্যে সতর্ক দৃষ্টি রাখার উদাত্ত আহবান জানানো হয়।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, হাফিজ মজুমদার ট্রাস্টের সচিব ও অভিভাবক সদস্য লোকমান আহমদ চৌধুরী। এছাড়াও অভিভাবক ফোরাম এর পক্ষ থেকে বক্তব্য রাখেন অধ্যক্ষ সুজাত আলী রফিক, মো. রয়ফুল হক, আলমগীর হোসেন, বেলাল খান, স্বপন বড়ার, আবুল হোসেন, এনাম আহমদ, রেজাউল কবির, আলী আকবর, সাংবাদিক রায়হান উদ্দিন, মো. মনিরুজ্জামান রনি।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সামছুল আবেদীন চৌধুরী, কবির আহমদ, রুয়েব আহমদ, রায়হান হোসেন, মালেক আহমদ, কামাল আহমদ, বিক্রম কর, জাফর ইকবাল, মো. জাহাঙ্গির মানিক, টুকু দা, আহাদ হোসেন, সৈয়দ মহসীন, মামুন আহমদ, আলম, মাছুম আহমদ, ইঞ্জি. মাহমুদ, কবির আহমদ, জাকা চৌধুরী, মিসেস পান্না, আসমা আক্তার সুমী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত