সিলেটটুডে ডেস্ক

০৭ আগস্ট, ২০১৬ ২১:০২

সিলেটে জেলা পুলিশের দক্ষ অফিসারদের পুরস্কার প্রদান

সিলেট জেলার পুলিশ সুপার মনিরুজ্জামান রবিবার (৭ আগস্ট) সিলেট জেলা পুলিশ লাইনস্থ শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলায় কর্মরত এবং জুলাই মাসের দক্ষ অফিসারদের পুরস্কৃত এবং বিদায়ী পুলিশ সদস্যের সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেট জেলার বিভিন্ন মামলায় লুণ্ঠিত মালামাল উদ্ধার, ডাকাতদের গ্রেফতার ছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার ও প্রসিকিউশন ইত্যাদি সংক্রান্তে ভাল কাজের উপর ভিত্তি করে সিলেট জেলায় কর্মরত বিভিন্ন অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

সভায় ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আউয়াল চৌধুরী. এসআই মো. মহিবুর রহমান, এএসআই মো. আতিকুল হক, এএসআই রতন লাল দেব, বিশ্বনাথ থানায় কর্মরত এসআই মো. হাবিবুর রহমান, এএসআই মো. নূরুল ইসলাম, এএসআই বিনয় চক্রবর্তী ভূষণ, গোলাপগঞ্জ মডেল থানায় কর্মরত এসআই মোহাম্মদ জাফর আলম, এএসআই শংকর চন্দ্র দেব, বিয়ানীবাজার থানায় কর্মরত এসআই অপু কুমার দাস গুপ্ত, জকিগঞ্জ থানায় কর্মরত এসআই পিযুষ কান্তি দাস, এসআই এ এইচ এম মাহমুদ, এসআই শরীফ উদ্দিন, এসআই গৌতম সরকার, এএসআই ৪৬৬ রাপ্রু মার্মা, এএসআই আবুল কাশেম, এএসআই সুলেমান মিয়া, কানাইঘাট থানায় কর্মরত এসআই জাহাঙ্গীর আলম, এসআই মো. জুনেদ আহমেদ, এএসআই আবছার আহম্মেদ, কোম্পানীগঞ্জ থানায় কর্মরত এসআই মো. শফিকুল ইসলাম, এসআই মো. মোয়াজ্জেম হোসেন, জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই দীপন চন্দ্র সরকার, এসআই মো. মশিউর রহমান এবং সিলেট জেলা পুলিশের ট্রাফিক শাখায় কর্মরত টিএসআই ৮৩ আবু বক্কর সিদ্দিককে গ্রেফতারী পরোয়ানা তামিল, দুর্ধর্ষ আসামী গ্রেফতার, নিয়মিত মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের সংক্রান্তে ভাল কাজের উপর ভিত্তি করে উপরোক্ত অফিসারদের পুরস্কার প্রদান করা হয়।

বিভিন্ন তথ্য দিয়ে আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার ও জঙ্গী গ্রেফতারে সহায়তা করার জন্য জেলা বিশেষ শাখায় কর্মরত এসআই আদনান সাকিব আহমেদ, এএসআই মো. রফিকুল ইসলাম, ওয়াচার কনস্টেবল ৮৭৩ মো. আবু সাইদসহ গোলাপগঞ্জ থানার ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গ্রাম পুলিশ মো. সাহেদ আহমদকে পুরস্কৃত করা হয়। পিআরএল-এ যাওয়া এসআই(নিরস্ত্র) জনাব মো. আব্দুস সহিদ, কনস্টেবল মো. বজলুর রশীদ, কনস্টেবল মো. আজাদ মিয়া, কনস্টেবল মো. জসিম উদ্দিনকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এর সভাপতিত্বে সিলেট জেলার উর্ধ্বতন অফিসারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জ ও ইন্সপেক্টর তদন্তগণসহ সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভায় পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে এবং উক্ত পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে মর্মে আশাবাদ ব্যক্ত করে সিলেট জেলা পুলিশের সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও জেলায় কর্মরত অদক্ষ অফিসারদেরকে সভায় তিরস্কৃত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত