সিলেটটুডে ডেস্ক

০৮ আগস্ট, ২০১৬ ২৩:০৪

নাট্যাচার্য সেলিম আল দীন'র জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

রবীন্দ্রোত্তর বাংলা নাট্য জগতের জ্যোতিষ্কসম নাট্যাচার্য সেলিম আল দীন এর জন্মতিথি আগামী ১৮ আগস্ট। সেলিম আল দীনকে শিশু মনে ছড়িয়ে দেবার লক্ষে বাংলাদেশ গ্রাম থিয়েটারের শিশু সংগঠন ভোর হলো এর আয়োজনে পর্যায়ক্রমে উপজেলা, জেলা, বিভাগ ও সর্বশেষে ঢাকায় জাতীয় পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

এ ধারাবাহিকতায় সিলেটে শিশু সংগঠন দ্বৈতস্বর এর সহযোগিতায় আগামী ১৪ আগস্ট'১৬ খৃ. রবিবার বিকেল সাড়ে ৪ টায় সুরমা নদীর পাড়ে শারদা হল প্রাঙ্গণের মহড়া কক্ষে সিলেট বিভাগীয় অঞ্চলের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

" ক" বিভাগ-শিশু থেকে প্রথম শ্রেণি, বিষয়: ইচ্ছেমত, মাধ্যম: ইচ্ছেমতো, "খ" বিভাগ- দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণি, বিষয়: চাকা(গরুর গাড়ি), মাধ্যম: পেন্সিল স্কেচ, "গ" বিভাগ- পঞ্চম থেকে সপ্তম শ্রেণি, বিষয়: কীর্তনখোলা মেলা(গ্রামীণ মেলা), মাধ্যম: প্যাস্টেল কালার, "ঘ" বিভাগ- অষ্টম থেকে দশম শ্রেণি, বিষয়: সেলিম আল দীন এর প্রতিকৃত, মাধ্যম: জল রং। প্রতিযোগিতায় অংশ গ্রহণে ইচ্ছুকদের কাগজ ব্যতীত ছবি আঁকার সকল সামগ্রী সঙ্গে আনতে হবে। সিলেট বিভাগীয় অঞ্চলের চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের ০১৬১০০০১৭০০, ০১৬৭৪০৮৭৮৮৮ এই নাম্বার গুলোতে যোগাযোগের জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত