সিলেটটুডে ডেস্ক

২০ আগস্ট, ২০১৬ ১৯:৪০

সিলেটে স্পোর্টস একাডেমি পরিদর্শনে আশরাফুল ও মুসা ইব্রাহিম

সিলেটে বেসরকারি একটি স্পোর্টস একাডেমি পরিদর্শনে করেছেন বিশ্বের প্রথম সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ও বাংলাদেশের প্রথম এভারেস্ট জয়ী মুসা ইব্রাহিম।

গত শুক্রবার (১৯ আগস্ট) সিলেট শহরের অদূরে সবুজ শ্যামল কামালবাজারে অবস্থিত বাংলাদেশের প্রথম বেসরকারি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান রাগীব-রাবেয়া বাংলাদেশ স্পোর্টস একাডেমি পরিদর্শন করেন।

জাতীয় দলের সাবেক খেলোয়াড় জাবেদ ওমর বেলিম তাদেরকে সমগ্র একাডেমির কার্যক্রম দেখান। পরিদর্শন শেষে মোহাম্মদ আশরাফুল একাডেমির বর্তমান ফ্যাসিলিটি নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং ছাত্রদের মনোযোগ সহকারে অনুশীলন পরামর্শ দেন।

এভারেস্ট জয়ী মুসা ইব্রাহিম বলেন, সবাইকে উৎসাহ ও যত্নসহকারে অনুশীলনের মাধ্যমে নিজেকে গড়ে তুলতে হবে। ক্রিকেটের হেড কোচ জাবেদ ওমর বেলিম অতিথিদের ধন্যবাদ জানিয়ে একাডেমির বিভিন্ন তথ্য তুলে ধরেন।

এসময় অন্যান্যদের মধ্যে ক্রিকেট কোচ রফিকুল ইসলাম খান, ফুটবল কোচ রেজাউল হক জামাল, প্রশাসনিক ও হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মিজানুর রহমান, সহকারী হোস্টেল সুপার  ওয়ারেন্ট অফিসার (অব:) মো. সেলিম আহমদ সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও প্রশিক্ষণার্থীগণ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত