সিলেটটুডে ডেস্ক

২৬ আগস্ট, ২০১৬ ১৯:১৮

১৬নং ওয়ার্ড আ. লীগের কাঙ্গালি ভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শুক্রবার নগরীর জেল রোড পয়েন্টে এক আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

১৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল কাহিরের সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইবনে আনিছ মাসুক। প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, বিশ্বে যুগে যুগে বিভিন্ন দেশে অনেক বরেণ্য নেতা জন্ম নিয়েছেন। তাঁরা সকলেই নেতৃত্বের নানা গুণে গুণান্বিত। কিন্তু বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান এর মত হৃদয়বান ও মানবিক নেতৃত্ব খুবই বিরল। রাজনীতির মূল কথা ক্ষমতা ও সরকার গঠন হলেও, বঙ্গবন্ধুর ক্ষেত্রে তা ছিলো স্বতন্ত্র। তিনি ক্ষমতার চেয়ে মানুষের ভালবাসাকে সর্বোচ্চে স্থান দিয়েছেন। শত্রু-মিত্র নির্বিশেষে তাঁর দ্বারা কোনো না কোনোভাবে উপকৃত হয়নি এমন লোক খুঁজে পাওয়া যাবে না। তাঁর রাজনীতির কেন্দ্রবিন্দুতে ছিল দেশ ও মানবপ্রেম। তাঁকে হত্যার ফলে জাতি যে সম্পদ হারিয়েছে তা কোনোদিন পূরণীয় নয়। মানবকল্যাণে উৎসর্গীকৃত বঙ্গবন্ধু চিরদিন মানুষের হৃদয়েই চিরঞ্জীব হয়ে থাকবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ১৬নং ওয়ার্ড আ’লীগ নেতা পীর আহমদ হান্নান, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আমিনুল হক সুমিত, ওয়ার্ড আ’লীগ নেতা আব্দুল মোমিন, মির্জা শাহিন, সঞ্চিত কর, আব্দুল কুদ্দুছ, বিপ্লব পাল, মৃদুল সেন, মো. মতিন মিয়া, রফিক মিয়া, শেখ নাসির, সাজ্জাদুর রহমান সাজু, উজ্জ্বল আহমদ, পারভেজ আহমদ, পাবেল আহমদ, এমরান আহমদ, সামাদ মিয়া, আবিদ আলী, সবুজ মিয়া, সুহেল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত