সিলেটটুডে ডেস্ক

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৪৩

স্বাধীনতার চেতনা বাস্তবায়নে কাজ করে যেতে হবে : কামরান

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন সংগ্রাম করেছেন একটি সুখী-সমৃদ্ধ, গণতান্ত্রিক, ন্যায় ভিত্তিক বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে। দেশের মানুষের রাজনৈতিক ও অর্থনৈতিক মুক্তিই ছিল তাঁর ধ্যান, জ্ঞান ও সাধনা। যে সুখী, সমৃদ্ধ, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশের স্বপ্ন তিনি দেখেছিলেন, তার বাস্তব রূপ দেওয়া। এমন একটি দেশ গড়ে তোলা, যেখানে স্বাধীনতার মূল চেতনা বাস্তবায়িত হবে এবং ধর্ম, গোত্র নির্বিশেষে সব মানুষ সমঅধিকার ভোগ করবে। গণতন্ত্র, সামাজিক ন্যায় এবং আইনের শাসন প্রতিষ্ঠার মধ্য দিয়েই সেই স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে মানব কল্যাণে কাজ করে যেতে হবে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুরে লোকনাথ ট্রেডিং’র স্বত্বাধিকারী নিরঞ্জন চন্দ্র চন্দ এর পক্ষ থেকে আইপিএস প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
 
শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুরের পরিচালনা কমিটির সভাপতি দেবব্রত ভট্টাচার্য’র সভাপতিত্বে ও ধ্রুব গৌতমের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট মহানগরের সভাপতি মৃত্যুঞ্জয় ধর ভোলা, জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট প্রদীপ ভট্টাচার্য, সিলেট বিবেকের সভাপতি জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, ইমিগ্রেশন এডভাইজার রোটারিয়ান আর কে ধর, মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক জ্যোতি মোহন বিশ্বাস, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর আমিন বাকের, মহালয়া উদযাপন পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক এপেক্সিয়ান জি ডি রুমু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন শ্রী শ্রী গৌরাঙ্গ প্রভুর আখড়া যতরপুর পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক দীপক দত্ত, লোকনাথ ট্রেডিং এর উপদেষ্টা উপেন্দ্র চন্দ্র চন্দ, ব্যাংকার অরুণ কুমার বিশ্বাস, করুণাময় চন্দ, প্রদীপ কুমার চন্দ, নারায়ণ পুরকায়স্থ ফনি, সুযোগ চন্দ, নান্টু মোহন চন্দ ও ডা. অর্পণ চন্দ্র চন্দ প্রমুখ।  

আপনার মন্তব্য

আলোচিত