সিলেটটুডে ডেস্ক

২০ অক্টোবর, ২০১৬ ১৬:৩২

২৫ অক্টোবর থেকে সিলেটে শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট

সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সিলেট জেলার ১৩টি উপজেলা ক্রীড়া সংস্থার অংশগ্রহণে ২৫ অক্টোবর থেকে সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'জেলা প্রশাসক কাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্ট ২০১৬'।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দুপুর ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. জয়নাল আবেদীন। সভাপতির অনুমতিক্রমে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

এতে বক্তব্য রাখেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহীদুল ইসলাম চৌধুরী ও স্পন্সর প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ এর পাওয়ার ব্র্যান্ড ম্যানেজার মো. তানজির আলম।

উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সুপ্রীয় চক্রবর্তী, সিলেটের এন.ডি.সি তানভির আল নাসিফ, সিলেট জেলা ক্রীড়া  সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য এনামুল হক মুক্তা ও মাহমুদ হোসেন শাহীন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খছরু, বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া, বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান, কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, বিয়ানীবাজার উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন, জকিগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. আখলাকুর রহমান চৌধুরী সেলিম ও যুগ্ম সম্পাদক জুবেদ আহমদ চৌধুরী শিপু, ওসমানীনগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শামসুল ইসলাম মিলন, প্রাণ-আরএফএল গ্রুপের রিজিওনাল ম্যানেজার ইলিয়াস মিয়া, মো. সুহেল রানা ও মো. মাহদিওল ইসলাম খান ক্রীড়া সংগঠক আক্কাস উদ্দিন আক্কাই ও এহতেশাম হাসান লয়েছ, বিপুল চন্দ্র তালুকদার, সুব্রত রায়।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৬টায় উদ্বোধনী অনুষ্ঠান এবং সন্ধ্যা ৬.১৫ ঘটিকায় সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থা বনাম কানাইঘাট উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যে উদ্বোধনী খেলা সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি এবং বিশেষ অতিথি হিসেবে সিলেট বিভাগের কমিশনার মো. জামাল উদ্দিন আহমেদ উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন। প্রতিদিন সন্ধ্যা ৬টায় ১টি করে খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠান সহ প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগ করার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

আপনার মন্তব্য

আলোচিত