সিলেটটুডে ডেস্ক

১৯ জানুয়ারি, ২০১৭ ১৭:৩৭

শীতার্ত মানুষের দুর্ভোগে সাহায্যের হাত বাড়িয়ে দিন: ড. মোমেন

ক্যাপ ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) রাত ৯টায় জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ. কে. আব্দুল মোমেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১৮নং ওয়ার্ডের রায়নগর রাজবাড়ি এলাকায় গরীব ও শীতার্তদের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্য ড. এ. কে. আব্দুল মোমেন বলেন, সমাজের প্রতিটি সচ্ছল ও বিত্তশালী মানুষকে আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে। দুস্থ, অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের দূর্ভোগে ও দুর্দিনে পাশে থেকে তাদের সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। গরীব দুখী মানুষের সেবায় সব সময় নিজেদেরকে নিয়োজিত রাখতে হবে। সমাজ ও দেশের সার্বিক উন্নয়নে অবহেলিত মানুষের পাশে থেকে যে কোন দুর্যোগ মুহূর্তে মানবতার কল্যাণে কাজ করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

এতে উপস্থিত ছিলেন ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মুমিত চৌধুরী, সহ-সভাপতি মো. সাজুয়ান আহমদ, সহ-সভাপতি ডা. পরেশ চন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক মাহবুব খান মাছুম, ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ সিরাজ, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম আলকাছ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সদস্য মুরাদ খান, ১৮নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জুবায়ের আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক সাফাত রহমান, সাংগঠনিক সম্পাদক রিফাত মোহাম্মদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা জমশেদ সিরাজ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত