সিলেটটুডে ডেস্ক

০২ অক্টোবর, ২০১৭ ১৭:৩০

সিলেট সুরমা ক্লাবের অভিষেক অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবী সংগঠন সিলেট সুরমা ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে নগরীর একটি হোটেলে সংগঠনের অভিষেক হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সামাজিক সংগঠনগুলোকে সমাজ ও মানুষের জন্য কাজ করতে হবে। এতে দেশের সামগ্রিক উন্নয়ন ত্বরান্বিত হয়।

মানুষের সেবার মধ্য দিয়েই সৃষ্টিকর্তার সেবা করা হয় উল্লেখ করে বক্তারা বলেন, সিলেটে অনেকগুলো সামাজিক সংগঠন রয়েছে। যেগুলো সিলেটবাসীর দাবি দাওয়া আদায়ের পাশাপাশি সমাজ ও দেশের জন্য কাজ করছে। সিলেট সুরমা ক্লাব সে লক্ষ্যেই কাজ করবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

ক্লাব সভাপতি সাংবাদিক খালেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের ব্যুরো প্রধান ইকরামুল কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা, ৭১ টেলিভিশনের ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, দৈনিক সংগ্রামের ব্যুরো প্রধান কবির আহমদ, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সিলেটের সহ-সভাপতি মান্না চৌধুরী, দৈনিক জালালাবাদের প্রধান প্রতিবেদক আহবাব মোস্তফা খান, সিলেট প্রতিদিন ২৪ ডটকমের সম্পাদক ও প্রকাশক সাজলু লস্কর, সিলেট ট্যুরিস্ট ক্লাবের সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির লিটন, বাংলাদেশ মানবকল্যাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেলিনা রাজা, রোটারিয়ান মিরাজ মোস্তাক, চেম্বার অব কমার্সের সদস্য লালদীঘিরপাড় ব্যবসায়ী সমিতির আহ্বায়ক বাবর আহমদ রণি ও বিশিষ্ট ব্যবসায়ী ওলিউর হমান ওলি।

ক্লাবের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি ফারহানা বেগম হেনা, সহ-সভাপতি মো. গোলাম কিবরিয়া, এটি এম আলী হায়ার, মাহমুদুর রহমান বাবর, আব্দুর রহমান, ১ম যুগ্ম সম্পাদক এনামুল হক ও সাংগঠনিক সম্পাদক এমাদ উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আজিজুর রহমান লায়েক, হুমায়ুন রশীদ, সারোয়ার হোসেন বাদল, সহ-সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, খুর্শেদ আহমদ, সজীব আহমদ, সেলিম আহমদ আসিফ, অর্থ সম্পাদক সামছুল ইসলাম লিটন, দপ্তর সম্পাদক খালেদুল ইসলাম মনি প্রমুখ। শুরুতে কোরআন তেলাওয়াত করেন ধর্ম সম্পাদক আজিজ উদ্দিন কয়েস। অনুষ্ঠানে ক্লাব সভাপতি ৫৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত