সিলেটটুডে ডেস্ক

১৪ জানুয়ারি, ২০১৮ ২০:০৫

লালাবাজারে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

মেহরাব আলী খান ফাউন্ডেশন ট্রাস্ট এন্ড মা বাবা ফাউন্ডেশন চ্যারিটি ট্রাস্ট (ওয়ার্ল্ড ওয়াইড) এর উদ্যোগে সিলেটের লালাবাজারের ভালকী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  শীতার্তদের মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

রোববার (১৪ জানুয়ারি) দিনব্যাপী আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রায় ৩ শতাধিক গরীব ও অসহায়দের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সাবেক মোতাওয়াল্লী মো. মানিক মিয়ার সভাপতিত্বে ও এমএসএ আবসান ও মো. সোহেলের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফাউন্ডেশনের ফাউন্ডার ও ডাইরেক্টর ডক্টর মো. আব্দুল মান্নান খান।

এসময় তিনি বলেন, একজন মানুষ হয়ে আর একজন অসহায় কর্ম অক্ষম মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। এই তীব্র শীত গরীব অসহায়দের জন্য খুবই কষ্টদায়ক। এই শীতে অসহায় গরীব বস্ত্রহীন কর্মঅক্ষম মানুষ কিভাবে রাত কাটাচ্ছেন। তাদের আমাদের মত দামি গরম পোশাক তো দূরে থাক, সামান্য কাপড় টুকুও নেই। ছোট ছোট বাচ্চারা এই তীব্র শীত এ কত কষ্টে আছে। অনেকে এই শীত সহ্য করতে না পেরে মারাও যাচ্ছে। সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি মো. শাহজাহান, সাবেক ছাত্রনেতা মো. তাজ উদ্দিন আহমদ এপলু, প্যানেল চেয়ারম্যান মো. ফারুক মিয়া, মো. শায়েখুর রহমান শায়েখ, ডা. জহিরুল হক মেম্বার, ডা. নজরুল ইসলাম, ডা. গিয়াস মিয়া, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক মো. রুবেল আহমদ, ব্রাক ব্যাংক বিশ্বনাথ শাখার ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকী।

এসময় উপস্থিত ছিলেন মো. আতিকুর রহমান সানি, বেলাল আহমদ, আব্দুল্লাহ, সিরাজ মিয়া, মর্তুজ আলী, মানিক মিয়া, মতিন মিয়া, বদরুল মিয়া, আজমল মিয়া ইসাদ মিয়া, ছোরাব আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত