সিলেটটুডে ডেস্ক

০৯ ফেব্রুয়ারি , ২০১৮ ২৩:৪১

সরকারের মূল লক্ষ্য জনগণের প্রত্যাশা পূরণ: কয়েস

সিলেট-৩ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের মূল লক্ষ্য জনগণের প্রত্যাশা পূরণ করা। এই  লক্ষ্যকে সামনে রেখে জনগণের জীবন মান উন্নয়নে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। বিগত ৯ বছরে সিলেট-৩ নির্বাচনী এলাকায় যে উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকার ব্যতীত কোন সরকার তা করতে পারেনি।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নে ৪৫ লক্ষ ৫৩ হাজার টাকা ব্যয়ে সেনের বাজার ন্যাশনাল হাইওয়ে ভায়া খিলপাড়া রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন কালে ও ৯ লক্ষ ২৫ হাজার টাকা ব্যয়ে নির্মিত খিলপাড়ায় বীর মুক্তিযোদ্ধা ফজলু মিয়া মুক্তিযোদ্ধা নিবাস উদ্বোধনকালে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে যোগাযোগ, বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, তথ্য প্রযুক্তি ব্যবস্থার ব্যাপক উন্নতি করা হয়েছে। ফলে জনগণ সরকারের এ সুযোগ সুবিধা ভোগ করতে সক্ষম হয়েছে। উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় পাঠাতে হবে বলে মন্তব্য করেন তিনি।

উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম পংকির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী রমাপদ দাস, সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান ও সোহেল রানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আক্রাম হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল আউয়াল কয়েস, ছাকন মিয়া, জয়নাল আবেদীন, আব্দুল মতিন, ফজলু মিয়া, মুস্তাকিম আলী, ছোরাম আলী, নাছির উদ্দিন রিজু, জুবের আহমদ, নাজিম উদ্দিন, সামছুল ইসলাম হেলন, ছাদিক আহমদ, সেকুল আহমদ, আব্দুল হাই নান্না, হাসান আহমদ, রাসেল আহমদ, রুকন উজ্জামান, আব্দুল মুকিত কয়েস প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত