সিলেটটুডে ডেস্ক

১০ ফেব্রুয়ারি , ২০১৮ ১৮:২২

জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লি. এর ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লি. এর সিলেট ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ সময় জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লি. এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. খালেকুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন, ‘খেলাধুলা মনকে প্রফুল্ল রাখে। শরীর ও মনকে রাখে প্রাণবন্ত, উচ্ছল ও আনন্দময়। সুস্বাস্থ্যের জন্য তাই খেলাধুলা একটি অতি আবশ্যকীয় দিক। খেলার মাধ্যমে সামাজিকীকরণ ঘটে। মানসিক প্রশান্তি, মেদবহুল শরীর, রোগব্যাধি থেকে মুক্ত থাকার একটি জরুরী দিক হলো খেলাধুলা। আন্তর্জাতিক বিশ্বে ক্রীড়াঙ্গনে বাংলাদেশ একটি ভয়ঙ্কর নাম। তিনি এ ধরণের সুন্দর আয়োজনের জন্য জালালাবাদ গ্যাস সিলেট ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক (অর্থ ও রাজস্ব) খন্দকার ইকরামূল কবীর, মহাব্যবস্থাপক (অপারেশন) মো. আব্দুল মুমিন, মহাব্যবস্থাপক (কন্সট্রাকশন) শোয়েব আহমদ মতিন, মহাব্যবস্থাপক (পরিকল্পনা) জসিম উদ্দিন আহমদ, মহাব্যবস্থাপক (বিপণন উত্তর) মো. শাহীনুর ইসলাম, মহাব্যবস্থাপক (বিপণন দক্ষিণ) মনজুর আহমদ চৌধুরী, মহাব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ মফিজুল ইসলাম, অতিরিক্ত কোম্পানী সচিব মো. সিরাজুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক কায়েছ আহমদ, জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন ২৫২০ এর সভাপতি মো. আব্দুর রহমান, জালালাবাদ গ্যাস কর্মচারী লীগ ১৬৯০ এর সভাপতি মো. আব্দুল মতিন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পেশ ইমাম মাওলানা আকমল হোসাইন।

এছাড়া কোম্পানীর সকল মহাব্যবস্থাপক, উপ-মহাব্যবস্থাপক, আঞ্চলিক বিতরণ কার্যালয়ের প্রধান, জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়ন ২৫২০ সিবিএ, জালালাবাদ গ্যাস কর্মচারী লীগ ১৬৯০, জালালাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের সকল নেতৃবৃন্দ এবং সকল স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। কোম্পানী প্রধান কার্যালয়সহ ১৮টি আঞ্চলিক বিতরণ কার্যালয়ের শতাধিক প্রতিযোগি অংশগ্রহণ করেন।

ক্রীড়া প্রতিযোগিতার ৩টি ইভেন্টে ৯ পয়েন্ট পেয়ে উপসহকারী প্রকৌশলী ইসহাক আহমদ চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন। জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের উপস্থিত অতিথি ও নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত