সিলেটটুডে ডেস্ক

১০ ফেব্রুয়ারি , ২০১৮ ১৮:৩৭

সুনাগরিক হিসেবে গড়ে উঠতে ক্রীড়া অপরিহার্য: আশফাক আহমদ

বৃহত্তর বালুচর যুব সমাজ আয়োজিত প্রথম ফুটসাল নাইট ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত ১০টায় এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

২নং বায়তুল জামে মসজিদের মোতাওয়াল্লি হাফিজ মো. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মো. আক্তার উদ্দিন মিজান এবং বদরুল ইসলামের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে দেশ এবং জাতির সুনাম অর্জন সহ নিজেকে প্রতিষ্ঠিত করা সম্ভব। খেলাধুলা মানুষের শরীর ও মন সুস্থ রাখে। মেধা মনন ও আত্মার বিকাশে খেলাধুলা সহায়ক ভূমিকা পালন করে। তাই আমাদের শরীর ও মনকে সুস্থ সবল রাখতে প্রতিদিন নিয়মিত খেলাধুলা করা প্রয়োজন। আর সুনাগরিক হিসেবে গড়ে উঠতে ক্রীড়া অপরিহার্য।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৫নং টুলটিকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম. আলী আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ৯নং ইউপি মেম্বার কাজা মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী জামাল আহমদ, বিশিষ্ট সমাজসেবক মনসুর আহমদ, এডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী সাজ্জাদ, ৭নং ইউপি মেম্বার গিয়াস উদ্দিন আহমদ, ব্যাংক কর্মকর্তা খালেদ আল আমিন, সায়েদুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আমীর উদ্দিন, সহকারী আইনজীবী ছমির উদ্দিন, বিশিষ্ট ক্রীড়াবিদ মো. কবীর উদ্দিন, মো. জুবের আলম সুমন, মো. আব্দুল মালেক সুমন, মো. ফয়সল আহমদ, পরিচালনা কমিটির মধ্যে মো. রেজাউল করিম, মো. সাফওয়ান আহমদ, মো. বদরুল আলম, মো. রাজ্জাক শাহ, মো. ফরহাদ আহমদ, মো. আরিফ আহমদ প্রমুখ

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে ইউনাইটেড স্পোর্টিং ক্লাব ও বেস্ট অব বালুচর।

আপনার মন্তব্য

আলোচিত