সংবাদ বিজ্ঞপ্তি

০৯ মার্চ, ২০১৮ ২২:০০

মেডিকেল কলোনি বয়েজ ক্লাবের ক্রীড়া উৎসবের পুরস্কার বিতরণ

মেডিকেল কলোনি বয়েজ ক্লাবের উদ্যোগে দিনব্যাপী ক্রীড়া উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শুক্রবার (৯ মার্চ) সকালে পুরাতন মেডিকেল সরকারি কোয়ার্টস মাঠে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী বিভিন্ন ইভেন্টের খেলায় শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ অংশ গ্রহণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বার্ষিক ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ.কে মাহবুবুল হক।

বিকেলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মোর্শেদ আহমদ চৌধুরী। তিনি বলেন, যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে ভাল কাজে নিয়োজিত রাখতে হবে। দেশ ও সমাজকে ভাল কিছু উপহার দিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদককে না বলে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, খেলাধুলার মাধমে শিক্ষার্থীদেরকে প্রতিযোগিতামূলক ভাবে এগিয়ে যাওয়ার আহবান জানান।

মেডিকেল কলোনি বয়েজ ক্লাবের সভাপতি মো. মুবিন আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান সাদী’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মুহিত আহমদ, ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ডা. শামসুর রহমান, সাধারণ সম্পাদক ডা. জানে আলম, ওয়েলফেয়ার প্রাক্তন সদস্য ডা. নজরুল ইসলাম ভুঁইয়া, ডা. মোশাররফ হোসেন, ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্য শাখাওয়াত হোসেন, সোলায়মান খান, বয়েজ ক্লাবের প্রাক্তন সভাপতি খালেদুর রশীদ ঝলক, সদস্য শাহরিয়ার হোসেন, আহনাফ আহমদ, আহমদ কবির অনিক, জাকারিয়া হোসেন, জিসান আহমদ, আরিফুল ইসলাম মাহী প্রমুখ। এছাড়াও ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত