সংবাদ বিজ্ঞপ্তি

১৪ মার্চ, ২০১৮ ২২:৪৩

সিলেটে অ্যাক্রোবেটিক প্রদর্শিত

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে সিলেটে বিশ্বের অন্যতম জনপ্রিয় মাধ্যম অ্যাক্রোবেটিক প্রদর্শিত হয়েছে।

বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বাংলাদেশ শিল্পকলা একাডেমির অ্যাক্রোবেটিক দল পরিবেশন করে অ্যাক্রোবেটিক।   

জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় আয়োজিত এই প্রদর্শনী উপস্থিত দর্শকদের মুহুর্মুহুর করতালিতে প্রশংসিত হয় ব্যতিক্রমধর্মী এ আয়োজন। অ্যাক্রোবেটিক প্রদর্শনীতে চোখ ধাঁধানো ও রোমাঞ্চকর পরিবেশনায় মুগ্ধ হন অনুষ্ঠানে আগত দর্শকরা। এ ধরনের আয়োজন সুস্থ, সুন্দর ও সংস্কৃতি বান্ধব জাতি বিনির্মাণে মুখ্য ভূমিকা পালন করবে বলে আগত দর্শকদের অভিমত।

জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাশ গুপ্তের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান।

আবৃত্তিশিল্পী সৈয়দ সাইমুম আনজুম ইভানের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার সিলেট এর উপপরিচালক দেবজিৎ সিংহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. লুৎফুর রহমান ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত। বাংলাদেশ শিল্পকলা একাডেমি অ্যাক্রোবেটিক দলের সমন্বয়কারী মুসা রুবেল অ্যাক্রোবেটিক প্রদর্শনীর ধারা বর্ণনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত