সিলেটটুডে ডেস্ক

১৭ মার্চ, ২০১৮ ১৮:০২

বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উপলক্ষে সিলেটে দিনব্যাপী ক্রীড়া উৎসব

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা ও সিলেট জেলা ক্রীড়া সংস্থা এর যৌথ ব্যবস্থাপনায় দিনব্যাপী শিশু-কিশোরদের ক্রীড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ মার্চ) আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স মাঠে ক্রীড়া উৎসবের উদ্বোধন করেন সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আজম খান।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিলেট মহানগর যুগ্ম জেলা ও দায়রা জজ মো. ইব্রাহিম মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী ও এডভোকেট নিজাম উদ্দিন, বিসিবি’র সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ. কে. এম. মাহমুদ ইমন, সাবেক কৃতি খেলোয়াড় ইমরুল কয়েস, মিলন খান বাদশাহী ও আবদাল মিয়া, এ.টি.এম.ইকরাম-সম্পাদক-১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটি, ক্রিকেট কোচ রানা মিয়া, একরাম আহমদ।

সারা দিনব্যাপী খেলা পরিচালনা করেন সাদিক আহমদ, নাছির, শেহনাজ আহমদ, তানজিল শাহরিয়ার অলি, সাব্বির, সোহেল প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার। দিনব্যাপী ক্রীড়া উৎসব শেষে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত