সিলেটটুডে ডেস্ক

১৮ মার্চ, ২০১৮ ১৮:১৮

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস পালন

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সিলেটের উদ্যোগে সিলেট কর্মরত স্বেচ্ছাসেবী সংগঠনসমূহ নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

শনিবার (১৭ মার্চ) র‌্যালিটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কার্যালয়ে এসে শেষ হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সিলেটের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সিদ্ধার্থ শঙ্কর রায়ের সভাপতিত্বে ও কনসালটেন্ট ডা. নীলিমা আক্তারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সিলেট বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরাইয়া নাসরিন। গ্রিন ডিজেবল্ড ফাউন্ডেশন সিলেট এর ম্যানেজার স্বপন মাহমুদ, রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আতাউর রহমান খান সামছু। দোয়া পরিচালনা করেন ক্বারী মো. শরিফ আহমদ।

পরে জাতীয় শিশু দিবস উপলক্ষে প্রতিবন্ধী ও অটিস্টিক শিশুদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিবন্ধী নাগরিক পরিষদের সভাপতি বায়োজিত খান, ডা. শাওন দেবনাথ, মোবারক হোসেন, ছানাউল্লাহ, অর্চ্চনা রাণী দে, তাপসী রাণী দে, মাহফুজ আহমদ কবির, নমিতা রাণী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত