সংবাদ বিজ্ঞপ্তি

২২ মার্চ, ২০১৮ ২৩:০১

শ্রীমঙ্গলে দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

দলীয় সংগীত, আবৃত্তি ও মানপত্র পাঠ সহ বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে শ্রীমঙ্গলে দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার কলেজ মিলনায়তনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ সৈয়দ মো. মনসুরুল হক এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠান পরিচালনা কমিটির সচিব বাংলা বিভাগের প্রভাষক শ্যামলী রাণী পাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দর্শন বিভাগের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক সুচিত্রা ধর, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. জমির আলী।

এ সময় বিদায়ী ছাত্রীদের উদ্দেশে মানপত্র পাঠ করেন একাদশ শ্রেণির ছাত্রী সুস্মিতা দে। মানপত্র গ্রহণ করে বক্তব্য দেন দ্বাদশ শ্রেণির বিদায়ী ছাত্রী দিপ্তী দেবনাথ ও তুষ্টি ধাম, একাদশ শ্রেণির পক্ষ থেকে বক্তব্য দেন রুমা চক্রবর্তী, শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য দেন ইংরেজি বিভাগের প্রভাষক গোলাম মুর্তজা।

ইংরেজি বিভাগের প্রভাষক মো. আমিনুর রহমান জিয়ন এর সঞ্চালনায় অনুষ্ঠানে কোরাস পরিবেশন করেন দিবা, হিনানী, সুস্মিতা, লিজা, দৃষ্টি, জোনাকি ও তাহমিনা। আদিবাসী ছাত্রী সেরেনদীপ, শেলী, শ্যামলী, বিপাশা, এনটিসি, জেসমিন, এরিক্যাল, তিমন, বালিন্দা পরিবেশন করেন দলীয় সংগীত। একক গান পরিবেশন করেন দিবা পাল এবং আবৃত্তি করেন ছাত্রী জেসমিন আক্তার।

আপনার মন্তব্য

আলোচিত