সংবাদ বিজ্ঞপ্তি

২১ জুলাই, ২০১৮ ১৬:৩৬

সিপিবি জালালাবাদ শাখার সম্মেলন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবি জালালাবাদ থানা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সর্বসম্মতিক্রমে কমরেড নিরঞ্জন দাস খোকনকে সম্পাদক নির্বাচিত করে কমিটি গঠন করা হয়।  

শনিবার (২১ জুলাই) সকাল ১১টায় সিপিবি কার্যালয়ে কমরেড রজত কান্তি চৌধুরীর সভাপতিত্বে ও কমরেড বিধান দেব চয়নের পরিচালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিলেট জেলা কমিটির সভাপতি কমরেড হাবিবুল ইসলাম খোকা, বিশেষ অতিথি কমরেড তপন চৌধুরী টুটুল।

বক্তব্য রাখেন সিপিবি সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড এড. আনোয়ার হোসেন সুমন, কমরেড নিরঞ্জন দাস খোকন, কমরেড স্বপন মাহমুদ, কমরেড শ্রীকান্ত শর্মা, কমরেড স্বপন দেবনাথ প্রমুখ।

বক্তাগণ সারাদেশের চলমান সংকট, নৈরাজ্য ও দুর্বৃত্তায়নের চিত্র ধরে এর সমাধানের জন্য বাম প্রগতিশীল গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। সম্প্রতি গড়ে উঠা বাম গণতান্ত্রিক জোটের নেতৃত্বে সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, গণতন্ত্রহীনতার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তোলার আহ্বান জানান। দেশে যেভাবে দমন-পীড়নসহ নারী নির্যাতন, কৃষক শ্রমিক ছাত্রজনতার অধিকার হরণ করে দেশকে একটি লুট-পাঠ এবং সন্ত্রাসের রাজত্ব কায়েম করা হচ্ছে এর বিরুদ্ধে কমিউনিস্ট পার্টিকেই ভূমিকা রাখতে হবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে সিপিবি বাসদের মেয়র প্রার্থী কমরেড আবু জাফরকে মই মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত