সংবাদ বিজ্ঞপ্তি

২১ জুলাই, ২০১৮ ২১:১৯

দক্ষিণ সুরমার সকল উন্নয়ন বিএনপির আমলেই হয়েছে: আরিফ

নগরীর ২৭নং ওয়ার্ডে নির্বাচনী সভা করেছেন বিএনপি নির্বাচিত মেয়র প্রার্থী ও সিলেট সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র জনাব আরিফুল হক চৌধুরী। শুক্রবার (২০ জুলাই) রাত ৮টার দিকে দক্ষিণ সুরমার ২৭নং ওয়ার্ডের বিসিক শিল্পনগরী গোটাটিকর ১নং গেইটে নির্বাচনী সভা করেছেন তিনি।

এসময় তিনি বলেন, দক্ষিণ সুরমার প্রতিটি ওয়ার্ড খুবই গুরুত্বপূর্ণ ওয়ার্ড। এই ওয়ার্ড গুলোতে যত উন্নয়ন হয়েছে বিএনপি আমলেই হয়েছে। সাবেক সফল অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের আমলেই এই উন্নয়ন গুলো হয়েছিল।

তিনি আরো বলেন, ২৭নং ওয়ার্ড ১টি গুরুত্বপূর্ণ ওয়ার্ড এই ওয়ার্ডেই রয়েছে পাসপোর্ট অফিস, শিক্ষার্বোড, বিভাগীয় কমিশনার কার্যালয়, ফায়ার সার্ভিস অফিস। এগুলো সাইফুর রহমান সাহেব না থাকলে হতো না।

আরিফ বলেন, এবারের নির্বাচনে আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে আমাদের জয় নিয়ে আসব এটা নিশ্চিত। এটা গাজীপুর নয় এটা শাহজালাল ও শাহপরানের পুণ্যভূমি সিলেট এটা যাতে সবাই মনে রাখে।

তিনি সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আমরা ভোটের দিন সকাল থেকে শুরু করে ভোট গণনা শেষ করা পর্যন্ত মাঠে থকে প্রত্যেক কেন্দ্র থেকে জয় নিয়ে তবেই বাড়ী যাব।

২৭ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হয। মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুশেদুল আহমেদ মুকুল এর পরিচালনায় এতে সভাপতিত্ব করেন সিলেট মহানগর বিএনপির নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী।

প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আমির খছরু মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনে উপদেষ্টা এম এ হক খন্দকার আব্দুল মুক্তাদির, মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সেক্রেটারি আজমল বখত সাদেক, বিএনপির কেন্দ্রীয় সদস্য ডা শাহরিয়ার হোসেন চৌধুরী, বিএনপির নেতা হুমায়ুন আহমেদ মাসুক, সিলেট মহানগর বিএনপির সহ সমাজ সেবা সম্পাদক মফিজুর রহমান জুবেদ সিলেট মহানগর বিএনপির সহ যোগাযোগ সম্পাদক উজ্জ্বল রঞ্জন চন্দ, ২৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউর রহমান লুয়লু ২৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী ও ছাত্রদল, যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত