সিলেটটুডে ডেস্ক

০৬ নভেম্বর, ২০১৯ ২০:২১

খোকার মাগফেরাত কামনায় সিলেট জেলা বিএনপির দোয়া মাহফিল

বিএনপির ভাইস চেয়ারম্যান, অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র, মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে সিলেট জেলা বিএনপি।

বুধবার (৬ নভেম্বর) বাদ মাগরিব উক্ত মাহফিল নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে সাদেক হোসেন খোকার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র মাগফেরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, নিখোঁজ জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলীসহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, ফখরুল ইসলাম ফারুক, আব্দুল আহাদ খান জামাল, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাবেক জেলা সহসভাপতি একেএম তারেক কালাম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাশেম, শামীম আহমদ, জেলা শ্রমিক দলের সভাপতি সুরমান আলী, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, শ্রমিক দল নেতা আব্দুর রহমান ও জাহাঙ্গীর আলম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, বিএনপি নেতা আব্দুল লতিফ খান, বজলুর রহমান ফয়েজ, আজির উদ্দিন আহমদ, ইসলাম উদ্দিন, চৌধুরী মো. সোহেল, যুবদল নেতা ফখরুল ইসলাম রুমেল, মকসুদুল করিম নোহেল, মুসতাক আহমদ, সুমন আহমদ বিপ্লব, আলফাজ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, ছাত্রদল নেতা সুহেল ইবনে রাজা, আশরাফ উদ্দিন রুবেল, আব্দুস সালাম টিপু, আশরাফ উদ্দিন রাজিব, সাইফুল আলম কোরেইশী, আলী আকবর রাজন, রুবেল ইসলাম, তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু, সৈয়দ সাইফুর রহমান ও লুৎফুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত