সংবাদ বিজ্ঞপ্তি

১৭ ডিসেম্বর, ২০১৯ ১৮:৫০

ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মহান বিজয় দিবসে নানা আয়োজন

নানা আয়োজনের মধ্য দিয়ে ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।

১৬ ডিসেম্বর সোমবার সকাল ৭ টায় র‍্যালিটি তালতলাস্থ কার্যালয় থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সন্ধ্যায় আইডিইব কার্যালয় সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আইডিইবি সিলেট জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার নজরুল হোসেনের সভাপতিত্বে ও সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রফিক উদ্দিন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুর রশিদ মসরুর।

বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াইয়ের পর লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের বিজয়। জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালবাসার সঙ্গে স্মরণ করবে সেইসব শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রিয় স্বাধীনতা। স্মরণ করবে সেইসব বীর সেনানীদের যারা শোষণ বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেয়ার জন্য প্রাণের মায়া ত্যাগ করে লড়াইয়ে অবতীর্ণ হয়েছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সহ-সভাপতি রুহুল আলম, আব্দুর রহিম, সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল মালেক, রমাপদ দাস, সাবেক সহ-সভাপতি ইয়াসিন ইমরান, মোস্তাকিম উজ্জামান, আতাহার আলী রাহী, উজ্জল কুমার দে, প্রবীর কুমার সাহা, মো. নাঈম আল মামুন, অচিন্ত্য চাকলাদার, কাজল দেবনাথ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত