সংবাদ বিজ্ঞপ্তি

১৭ ডিসেম্বর, ২০১৯ ১৯:০৬

জহির-তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস পালন

নানা আয়োজনে মহান বিজয় দিবস পালন করেছে নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের পাঠানপাড়াস্থ জহির-তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়। কর্মসূচির মধ্যে ছিল পুষ্পস্তবক অর্পণ, চিত্রাঙ্কন ও দেশাত্মবোধক গানের প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ।

সোমবার দুপুরে বিদ্যালয়ের মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আসাদ খান। সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মো. আব্দুল বাছিত।

সহকারী শিক্ষক দীপংকর রায়ের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অরবিন্দ ভট্টাচার্য, ম্যানেজিং কমিটির সদস্য ও ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, শিক্ষক মো. আব্দুল কাইয়ুম ও ম্যানেজিং কমিটির সদস্য শরীফ আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে ম্যানেজিং কমিটির সভাপতি মো. আসাদ খান বলেন, বহু ত্যাগ ও সংগ্রামের পর বাংলাদেশ স্বাধীন হয়েছিল। শিক্ষার্থীদের দেশপ্রেমে উজ্জীবিত হয়ে নিজেদের গড়ে তোলে দেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে প্রধান শিক্ষক মো. আব্দুল বাছিত বলেন, শিক্ষার্থীদের দেশ ও মানবপ্রেমের দীক্ষা নিতে হবে। তরুণ প্রজন্ম নিজেদের মুক্তিযুদ্ধের চেতনায় নিজেদের গড়ে তোললে দেশকে নিয়ে কোন ষড়যন্ত্রই সফল হবে না। সবাইকে স্বাধীনতা রক্ষার অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করতে হবে।

আলোচনা সভা শেষে চিত্রাঙ্কন ও দেশাত্মবোধক গানের প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত