কমলগঞ্জ প্রতিনিধি

১৯ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৮

কমলগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর ব্রাদার্স পার্টি সেন্টারে বিনা মূল্যে দিনব্যাপী মেডিকেল ক্যাম্প ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মাদার্স ফাস্ট এইড ইনিস্টিটিউট মেডিকেল সার্ভিসেস লিমিটেডের উদ্যোগে বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে বেলা ২টা পর্যন্ত বিনামূল্যে আগত দুই শতাধিক রোগীকে এ সেবা প্রদান করে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এদিনে বেলা ২টার পর থেকে কুইজ  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।


আয়োজিত বিনামূল্যে মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন ডা. মো. কামরুজ্জামান (শিমু), ডা. মিজানুর রহমান। বিকাল ৩টায় ডা. কামরুজ্জামানের সভাপতিত্বে ও মোজাম্মিল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদার্স ফাস্ট এইড ইনস্টিটিউড মেডিক্যাল সার্ভিসেস লিমিটেডের চেয়ারম্যান ডা. মো. মামুনুর রশীদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিয়াল কেজি স্কুলের অধ্যক্ষ মো. মুজিবুর রহমান, শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল হান্নান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পল্লী চিকিৎসক ডা. আহমদ আলী, ডা. তোফায়েল আহমদ চৌধুরী, ডা. চম্পা লাল প্রমুখ। কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ১০ জন পুরস্কৃত করা হয়। আর ১৮ জনকে সান্ত্বনা পুরষ্কার প্রদান করা হয়। আলোচনা সভায় বক্তারা বলেন বছরে একটি রুটিন করে ২ থেকে ৪বার এভাবে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প করলে দরিদ্র দুঃস্থ রোগীরা উপকৃত হবে।

আপনার মন্তব্য

আলোচিত