সংবাদ বিজ্ঞপ্তি

২২ ডিসেম্বর, ২০১৯ ১৯:০১

সিলেটে কাজী ফার্মসের পরিবেশক সম্মেলন মঙ্গলবার

আগামী মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সিলেটে অনুষ্ঠিত হতে যাচ্ছে কাজী ফার্মসের পরিবেশক সম্মেলন-২০১৯। সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার চন্ডিপুল এলাকার কুশিয়ারা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে ওইদিন বিকেল ৩টায় শুরু হবে এ সম্মেলন। এর আগে দুপুর সাড়ে ১২টা থেকে চলবে রেজিস্ট্রেশন।

কাজী ফার্মস গ্রুপের ২৩ বছর পূর্তিলগ্নে অনুষ্ঠিতব্য এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ সরকারের প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. শেখ আজিজুর রহমান, প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক মাহবুবুর রহমান ও প্রাণিসম্পদ অধিদপ্তরের উপপরিচালক (প্রশাসন) ডা. এ কে এম আতাউর রহমান।

কাজী ফার্মসের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কাজী ফার্মসের পরিচালক (বিপণন) কাজী জিশান হাসান ও পরিচালক (উৎপাদন) কাজী জাহিন হাসান। এছাড়াও উপস্থিত থাকবেন কাজী ফার্মসের পরিবেশকরা।

সম্মেলনকে দু’টি অধিবেশনে ভাগ করা হয়েছে। প্রথম অধিবেশনে ভিডিও প্রদর্শনী, অতিথিবৃন্দের বক্তব্য ও পুরস্কার বিতরণের পর দ্বিতীয় অধিবেশনে থাকবে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফল ড্র।

আপনার মন্তব্য

আলোচিত