কমলগঞ্জ প্রতিনিধি

২৫ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩১

কমলগঞ্জে বড়দিনে ১৫ টি গির্জায় পুলিশ সুপারের শুভেচ্ছা কেক প্রদান

বড়দিন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জের উল্লেখযোগ্য ১৫ টি খ্রিস্টান গির্জায় শুভেচ্ছা জানিয়ে মৌলভীবাজারের পুলিশ সুপারের পক্ষ থেকে কেক প্রদান করা হয়।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাত ১২টা ১ মিনিটের সময় কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল মাগুরছড়া খাসিয়া পুঞ্জিতে উপস্থিত হয়ে বড়দিনের শুভেচ্ছা জানান।

২৫ ডিসেম্বর বুধবার সকাল ১০টায় কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরূপ কুমার চৌধুরী, এসআই আনজির হোসেন, এসআই বেলায়েত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল শমশেরনগর চা বাগানস্থ  নাজারাত ব্যাপ্টিস্ট চার্চে গিয়ে পুলিশ সুপারের পক্ষ থেকে শুভেচ্ছা কেক প্রদান করেন।

এসময় ধর্মীয় আলোচনা শেষে শুভেচ্ছা বক্তব্য রেখে কেক কাটেন কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, পরিদর্শক (তদন্ত) অরূপ কুমার চৌধুরী, চার্চের পালক জোসেফ রাল্ফ, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু প্রমুখ।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, কমলগঞ্জের ছোটখাটো অনেকগুলো খ্রিস্টান গির্জা রয়েছে।

গত ২৩ ডিসেম্বর মাগুরছড়া খাসিয়া পুঞ্জিতে এমন ৪০টি গির্জায় বড় দিনের সরকারি অনুদানের অর্থ বিতরণ করেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদ।

বুধবার বড়দিন উপলক্ষে মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমদ পিপিএম-এর পক্ষ থেকে খ্রিস্টান গির্জাগুলোতে কেক প্রদান করে শুভেচ্ছা জানানো হয়েছে।

তাছাড়া সুষ্ঠু ও সুন্দরভাবে বড় দিনের উৎসব পালন হচ্ছে কি না সে জন্য প্রতিটি গির্জায় খোঁজ নিয়ে তদারকি করা হচ্ছে বলেও কমলগঞ্জ থানার ওসি জানান।

আপনার মন্তব্য

আলোচিত