সিলেটটুডে ডেস্ক

২৯ জানুয়ারি, ২০২০ ১৬:৪৪

মুজিব শতবর্ষ উপলক্ষে এতিমদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে মাদ্রাসা শিক্ষার্থী ও এতিমদের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে জালালাবাদ থানধীন আখালিয়া বড়গুলস্থ হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে এই শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।

হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা হাফিজ রইছ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জালালাবাদ থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার মতিয়ার রহমান, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জুনু মিয়া, ইতালি প্রবাসী মোজ্জাকির আহমদ, ওসমানী মেডিকেল ছাত্রাবাস মসজিদের ইমাম সিরাজুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক আব্দুল মুকিত, দিলোয়ার হোসেন রাফি, মাজহারুল ইসলাম সুজনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সিলেট টুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক যুব সংগঠক শাহীন আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র রায়হান আহমদ ও ইসলামি সঙ্গীত পরিবেশন করে এনাম আহমদ।

হযরত শাহ ওলিউল্লাহ (রহ.) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানার অর্ধশতাধিক শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত