সিলেটটুডে ডেস্ক

০২ ফেব্রুয়ারি , ২০২০ ১৯:৫০

সাংবাদিক কাদের তাপাদারের মা আর নেই

দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক আবদুল কাদের তাপাদারের মাতা ও মরহুম মোস্তফা উদ্দিন তাপাদারের স্ত্রী আলিফজান চৌধুরী আর নেই।

রোববার বেলা ২ টায় নগরীর একটি ক্লিনিকে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানারোগে ভুগছিলেন। তিনি ৪ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তাদের গ্রামের বাড়ি বড়লেখা পৌরসভার গাজিটেকা গ্রামে। সোমবার বেলা ২টায় বড়লেখা পৌরসভার গাজিটেকা ঈদগাহ ময়দানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, আবদুল কাদের তাপাদারের মাতার মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান সিলেট প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনু, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সহ সভাপতি আব্দুল হান্নান, দৈনিক সিলেটের ডাকের ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জেলা কৃষক দলের সদস্য সচিব জহুরুল ইসলাম মখর।

সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আবদুল কাদের তাপাদারের মাতা আলিফজান চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া, তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক জালালাবাদের সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি মুকতাবিস উন নূর।

আপনার মন্তব্য

আলোচিত