মাধবপুর প্রতিনিধি

০৯ ফেব্রুয়ারি , ২০২০ ২৩:৩৯

মাধবপুরে বিএনপি নেতার ওমর আলীর মৃত্যুতে শোক সভা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মাধবপুর উপজেলা শাখার সাবেক সভাপতি ওমর আলী খানের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৯ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা বিএনপির উদ্যোগে বুল্লা ইউনিয়ন পরিষদ মাঠে আহবায়ক পারভেজ হোসেন চৌধুরীর সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির নেতা সৈয়দ মো. শাহজাহান।

পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলাউদ্দিন আল রনির সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউ/পি চেয়ারম্যান সামসুল ইসলাম মামুন, চৌধুরী ফজলে ইমাম সুমন, বিএনপির নেতা মিছিরউদ্দিন, আব্দুর রশিদ, এডভোকেট সাজেদুর রহমান সজল, জামাল মো. আবু নাসের, মর্তুজ আলী, আমজাদ আলী শাহীন, মোস্তফা কামাল বাবুল, কৃষক দলের আহবায়ক মোকলেছুর রহমান সোহেল, যুবদল নেতা মো. এনায়েতউল্লাহ, কবির আহম্মদ চৌধুরী, জুয়েল খান, ছাত্রদল নেতা এসএম ইকরাম, মো. মারুফ মিয়া, আলমগীর কবির, ওমর আলী খানের ছেলে খোকন মিয়া প্রমুখ।

প্রধান অতিথি মৃতের আত্মার শান্তি কামনা করে বলেন দলের কঠিন সময়ে ওমর আলী খান সততা ও নিষ্টার সঙ্গে অর্পিত দায়িত্ব পালন করে গেছেন। তার মৃত্যুতে দল একজন ত্যাগী নেতাকে হারালো। তার শূন্যতা পূরন হবার নয় তবু তার রেখে যাওয়া সাংগঠনিক ভীতকে আরও মজবুদ করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

পরে তার আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত