গোলাপগঞ্জ প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি , ২০২০ ২৩:০৫

অনুমোদন পেলো নিসচা’র গোলাপগঞ্জ শাখা কমিটি

নিরাপদ সড়ক চাই নিসচা'র গোলাপগঞ্জ উপজেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) নিরাপদ সড়ক চাই নিসচা’র কেন্দ্রীয় চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল স্বাক্ষরিত অনুমোদন পত্রে নবগঠিত এই কার্যকরী পরিষদের অনুমোদন দেয়া হয়।

কমিটিতে মো. ইলিয়াছ আহমদকে সভাপতি ও সুলতান আহমদকে সাধারণ সম্পাদক এবং দেলোয়ার হোসেন মাহমুদকে সাংগঠনিক সম্পাদক করে ২০২০-২০২১ সালের জন্য ৩৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি গোলাম মোস্তফা মুসা, লায়েক আহমদ, কামাল আহমদ, সহ সাধারণ সম্পাদক খন্দকার বদরুল আলম, আব্দুল আজিজ বাবর, সুলতান মাহমুদ আল আমিন, অর্থ সম্পাদক রুহুল ইসলাম, দপ্তর সম্পাদক সুমন আলী, প্রচার সম্পাদক মো. শাহ আলম, প্রকাশনা সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, আইন বিষয়ক সম্পাদক মাজেল আহমদ, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাইফুল হক কফ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, সমাজসেবা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হোসেন আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক মেহেরুন বেগম, যুব বিষয়ক সম্পাদক আব্দুর রউফ সুজন, সদস্য আফছার আহমদ, জাকারিয়া হোসেন, আবুল হাসান মো. শামীম, এমরান হোসেন খান, আফজাল হোসেন, জুনেদ আহমদ, ওলিউর রহমান, মাহিন আহমদ, দেলোয়ার হোসেন, জিয়া উদ্দিন, আবজাল হোসেন, মারুফ আহমদ, আবুল কাশেম সামী, আব্দুল আজাদ চৌধুরী, শ্যামল সিংহ, আবু বক্কর, জুবের আহমদ, শিমুল আহমদ, রিজু আহমদ, সাঈদুল ইসলাম আহাদ।

আপনার মন্তব্য

আলোচিত