সংবাদ বিজ্ঞপ্তি

১৫ ফেব্রুয়ারি , ২০২০ ২৩:৩৬

নাট্যায়ন সিলেটের সভাপতি তুহিন, সাধারণ সম্পাদক তন্ময়

‘নাটক মানে জীবন, নাটক নিয়ে নাট্যায়ন’- স্লোগানকে সামনে নিয়ে ১৯৮০ সালের ৫মে যাত্রা করা নাট্যসংগঠন নাট্যায়ন সিলেটের নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত শুক্রবার রাত সাড়ে ১০টায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের সদ্য সাবেক সভাপতি নজরুল ইসলাম মনজুর ও সাধারণ সম্পাদক চম্পক সরকার।
 
নতুন কমিটিতে তুহিন খানকে সভাপতি, এখলাছ আহমেদ তন্ময়কে সাধারণ সম্পাদক এবং নুরুল হক শিপুকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন, সহসভাপতি মো. বদরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. রাসেল হামিদ, অর্থ সম্পাদক রেদোয়ান তাবাসসুম বর্ণী, প্রচার সম্পাদক লোকমান আহমদ, কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম মনজুর ও চম্পক সরকার। এই কমিটি আগামী দুইবছরের জন্য অনুমোদন করা হয়।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের পরিচালক ও নাট্যায়ন সিলেটের সদ্যসাবেক সাধারণ সম্পাদক চম্পক সরকার বলেন, নাট্যায়ন সিলেট সবসময় নীতি ও আদর্শে অটল। এই সংগঠনর সুনাম অক্ষুণ্ণ রাখতে আমার সবসময় বদ্ধপরিকর। আজ আমরা আপনাদের হাতে যে দায়িত্ব অর্পণ করছি, আমাদের বিশ্বাস আপনারা অবশ্যই এই সুনাম অক্ষুণ্ণ রাখবেন।

সমাপনী বক্তৃতায় সদ্যসাবেক সভাপতি নজরুল ইসলাম মনজুর বলেন, নাট্যায়ন সিলেট একটি গর্বের নাম। সেই গৌরব আমাদের অগ্রজরা যেভাবে ধরে রেখেছেন। আমরাও ধরে রাখার চেষ্টা করেছি। আশাকরি আপনারও তা ধরে রাখবেন।

আপনার মন্তব্য

আলোচিত