COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

164

Confirmed Cases

17

Deaths

33

Recovered

1,349,877

Cases

74,820

Deaths

286,877

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সংবাদ বিজ্ঞপ্তি

১৭ ফেব্রুয়ারি , ২০২০ ২২:৫৬

কুলাউড়া এসোসিয়েশন ইউএসএ’র আলাউদ্দিন-জাবেদ পরিষদ ঘোষণা

কুলাউড়া বাংলাদেশি এসোসিয়েশন ইউএসএ’র নির্বাচনকে ঘিরে আলাউদ্দিন-জাবেদ পরিষদ ঘোষণা করা হয়েছে।

সম্প্রতি নিউইয়র্কের ব্রঙ্কসের খলিল চাইনিজ রেস্টুরেন্টে আলাউদ্দিন - জাবেদ পরিষদের পরিচালনা কমিটির আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কুলাউড়া বালিকা বিদ্যালয়ের সাবেক প্রবীণ শিক্ষক এবং প্রবাসী কমিউনিটি নেতা নুরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠক মঈনুর রহমান সুয়েবের পরিচালনায় আমন্ত্রিত অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ও ঢাকাস্থ কুলাউড়া সমিতির সভাপতি আব্দুর রউফ।

আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন কুলাউড়ার প্রবীণ রাজনীতিবিদ লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ভাটেরা স্কুল এন্ড কলেজের প্রাক্তন অধ্যক্ষ নজরুল ইসলাম ফারুক, এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা আবুল কালাম, কুলাউড়া পৌর বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এসোসিয়েশনের উপদেষ্টা এনামুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আনোয়ারুল হক লাভলু, ভাটেরা রাবার বাগানের সাবেক ব্যবস্থাপক আব্দুল মুয়েদ চৌধুরী।

বক্তারা আশা প্রকাশ করে বলেন এই প্যানেল নির্বাচিত হয়ে দেশ এবং প্রবাসের কুলাউড়াবাসীকে সমন্বয় করে আগামী দিনে প্রবাসী কুলাউড়াবাসীর জন্য কাজ করে যাবেন।

তাঁরা বলেন, প্রবাসী নতুন প্রজন্মের কাছে দেশীয় সাহিত্য সংস্কৃতির চর্চা বিকশিত করতে হবে।

এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কর্নেল শফি (অব) হোসেন জাকারিয়া চৌধুরী, উপদেষ্টা মঈন চৌধুরী, কামরুল ইসলাম চুনু, আব্দুল মোতালিব, নোমানুর রশীদ, তারেকুল ইসলাম,আব্দুর রব,বক্তব্য রাখেন সৈয়দ ইলিয়াস খসরু।

নির্বাচন পরিচালনা কমিটির পক্ষে স্বাগত বক্তব্য রাখেন আহবায়ক রাশিদুল মান্নান চৌধুরী (হিশাম )।

সভায় এই প্যানেলের ৭জন প্রার্থীর নাম ঘোষণা ও পরিচয় করিয়ে দেয়া হয়। প্রার্থীরা হলেন সভাপতি প্রার্থী শাহা আলাউদ্দিন, সম্পাদক প্রার্থী জাবেদ আহমদ, সহ সভাপতি প্রার্থী মো. এফ মালিক মুরাদ, সহ সাধারণ সম্পাদক মাসুক আহমদ সুজন, প্রচার সম্পাদক এম মোমিত চৌধুরী তানিম, সাহিত্য ও সংস্কৃতির সম্পাদিকা নুরুন্নাহার হাসান লুছি, মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা ইসলাম রুমা।

এছাড়া বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য শামিমুল ইসলাম শামিম এবং কামরুল ইসলাম সিরাজী। প্রধান সমন্বয়কারী এ,এম,চৌধুরীর শফি, যুগ্ম সমন্বয়কারী এম,এ বাকী। কার্যকরী কমিটির ইমরুল জেবুল, সুজন আহমদ মাসুক, লুৎফুর রহমান, প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন এই প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন লিটন, ও হারুনুর রশিদ, সদস্য সচিব মিসবাউর রহমান এনাম, আলতাফ হোসেন,কামাল, এনাম আহমদসহ নির্বাচন পরিচালনা কমিটির সকল কর্মকতাবৃন্দ।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আমন্ত্রিত অতিথি জাকারিয়া চৌধুরী।

আপনার মন্তব্য

আলোচিত