ওসমানীনগর প্রতিনিধি

০৫ মার্চ, ২০২০ ০০:৫০

ওসমানীনগরে প্রবাসীর খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটের ওসমানীনগরে যুক্তরাজ্য প্রবাসী আব্দুস ছালিক ও জাকির হোসেনের পক্ষ থেকে গরীব অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৪ মার্চ) বিকেল তিনটায় তাজপুর দুলিয়ারবন্দ এলাকার পল্লী কুটিরে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

প্রবাসী আব্দুস ছালিকের সভাপতিত্বে ও সুলেমান খানের সঞ্চালনায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহি, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, ডাচ বাংলা ব্যাংক গোয়ালাবাজার শাখার ম্যানেজার এমজি আজাদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মহিমা সুলতানা সুমি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক চঞ্চল পাল, উপজেলা যুবলীগ নেতা মইন উদ্দিন মোহন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাসুম আহমদ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী মিহিমা সুলতানা শিউলি, জাকির হোসেন ও উপজেলা মহিলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ জেসমিন আক্তার। অনুষ্ঠানে সাড়ে ৭শ' মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত