সংবাদ বিজ্ঞপ্তি

১৪ মার্চ, ২০২০ ২০:০৯

সিলেটে ভিডিপি সদস্যদের কম্পিউটার প্রশিক্ষণ সনদ বিতরণ

সিলেট মহানগরীর আখালিয়াস্থ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ের প্রশিক্ষণ কেন্দ্রে সিলেট ও সুনামগঞ্জ জেলার ৩য় ধাপে ৩০ জন পুরুষ ভিডিপি সদস্যাদের ৭০ দিন মেয়াদী বেসিক কম্পিউটার প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

শনিবার (১৪ মার্চ) উক্ত কোর্সের সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেট রেঞ্জের রেঞ্জ কমান্ডার মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, কম্পিউটার প্রশিক্ষণ লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে নিজেদেরকে দক্ষ জনসম্পদে পরিণত করতে হবে। আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ও অন্যান্য ব্যাংক হতে ঋণ নিয়ে বড় বড় প্রকল্প হাতে নিয়ে অপরের জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিসহ নিজেকে সফল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে হবে।

সিলেট জেলা কমান্ডেন্ট এনামুল খাঁনের সভাপতিত্বে সনদপত্র বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিলেটের সহকারী জেলা কমান্ডেন্ট প্রদীপ চন্দ্র দত্ত।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪০তম জাতীয় সমাবেশে প্রেসিডেন্ট ভিডিপি সেবা পদকে ভূষিত হওয়ায় রেঞ্জ কমান্ডার মো. রফিকুল ইসলামকে অভিনন্দন ক্রেস্ট প্রদান করেন জেলা কমান্ডেন্ট এনামুল খাঁন।

৩০ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে প্রশিক্ষণ সনদপত্র, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের শেয়ার সনদ ও মুজিববর্ষ উপলক্ষে জেলা আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী হতে প্রকাশিত বর্ষ পুঞ্জি বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

আপনার মন্তব্য

আলোচিত