COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

88

Confirmed Cases

09

Deaths

33

Recovered

1,204,055

Cases

64,791

Deaths

247,340

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সংবাদ বিজ্ঞপ্তি

২৪ মার্চ, ২০২০ ২০:৫৩

নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠনের উদ্যোগে মাস্ক বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠনের উদ্যোগে সর্বসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক, খাদ্য সামগ্রী, সচেতনমূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) সংগঠনের সভাপতি কাইটস মাসউদের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি দিবা খানের পরিচালনায় নগরীর আম্বরখানা, চৌহাট্টা, কিং ব্রিজ এলাকায় মাস্ক, খাদ্য সামগ্রী ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ।

এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদিকা মুক্তাশ্রী দেব, ত্রাণ পুনর্বাসন সম্পাদিকা ইসরাত জাহান, অর্থ সম্পাদক সাদিকুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা লুপী রাণী বর্ধন, ক্রীড়া সম্পাদক মুহিবুল হক, সদস্য ফরহাদ আহমেদ, প্রচার সম্পাদক রমজান মিয়া জনি, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মামুন মিয়া, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সৈয়দ সাকাল আবেদীন, সদস্য জাবের খান, হাসান আহমেদ, সদস্য ফারুক আহমেদ প্রমুখ।

এ সময় সংগঠনের সভাপতি কাইটস মাসউদ বলেন, বর্তমান বিশ্বে কোবিড-১৯ করোনা ভাইরাস নামক যে মহামারি সৃষ্টি হয়েছে তারই ধারাবাহিকতায় সচেতন রোধে দিন মজুর সুবিধাবঞ্চিত মানুষের মাঝে চাল, ডাল, তৈল, পিয়াজ, আলু, সাবান সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ সকলের সহযোগিতার মাধ্যমে হয়েছে।

তিনি আশাবাদ ব্যক্ত করেন যদি সবাই যতক্ষণ পর্যন্ত সহযোগিতার হাত বাড়িয়ে দিবে ততোক্ষণ নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠন সর্বদা মাঠে থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত