সংবাদ বিজ্ঞপ্তি

০৪ এপ্রিল, ২০২০ ১৯:৪২

বন্ধনের উদ্যোগে ১০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উদ্যোগে অসহায় মানুষদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) বিকেলে নগরীর কাজলশাহ এলাকায় বিভিন্ন ঘরে ও রাস্তায় অবস্থানরত দুস্থ ও অসহায় প্রায় ১০০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে সংগঠনটি।

এর আগে করোনাভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার পক্ষ থেকে বিভিন্ন এলাকায় মাইকিং ও লিফলেটসহ মাস্ক বিতরণ করা হয়।

বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার সভাপতি পাপ্পু তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদ ও সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদের পরিচালনায় বিভিন্ন টিমে বিভক্ত করে এলাকার প্রতিটি ঘরে ঘরে এবং রাস্তায় থাকা অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে সহযোগিতা করেন মো. ছৈয়দুল আলম, আহমেদুর রেজা চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শামীম, ডা.জাকির আহমদ, ডা. এইচ আহমদ রুবেল , গোলাপগঞ্জ প্রবাসী সাইফুল ইসলাম।

এ ছাড়াও আরও সহযোগিতা করেন সংগঠনের উপদেষ্টা আওলাদ হোসেন, প্রবাসী জাবেদ আহমদ জাবু, উপদেষ্টা জাবেদ আহমদ, উপদেষ্টা সোহেল হাসান।

উক্ত সংগঠনের বিভিন্ন কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করেন সংগঠনের অর্থ সম্পাদক ফাহাদ আহমদ, সহ-অর্থ সম্পাদক রুমন আহমদ, ক্রীড়া সম্পাদক পাভেল আহমদ জয়, সহ ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক এহসান আহমদ, সহ দপ্তর সম্পাদক মুন্না আহমদ, সমাজসেবা সম্পাদক রবিউল ইসলাম, সহ সমাজসেবা সম্পাদক সোহাগ আহমদ, আপ্যায়ন সম্পাদক রামির আহমদ, সহ আপ্যায়ন সম্পাদক রাহেল আহমদ, প্রচার সম্পাদক আব্দুল মুকিত, সহ প্রচার সম্পাদক জে. আলী সুমন।

এ ছাড়াও সালাউদ্দিন আহমদ, শাকিল আহমদ, পারভেজ আহমদ, এম এ রায়হান, ফাহাদ আহমদ (২), রাসেল আহমদ, জুনেদ আহমদ, রনি আহমদ, তানভীর আহমদ, রাজু, সুমন আহমদ, সাগর আহমদ, সামি আহমদ, মুহিব আহমদ, অমিত আহমদ, ইয়ামান আহমদ, সোহাগ, রাজা, আশিক, শিহাব এসময় উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত