কমলগঞ্জ প্রতিনিধি

২০ এপ্রিল, ২০২০ ১৭:৫৩

কমলগঞ্জে পৃথক জায়গায় খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কমলগঞ্জে পৃথক জায়গায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) মৌলভীবাজার জেলা পরিষদের উদ্যোগে কমলগঞ্জ উপজেলায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন ৬০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন ও অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৬০০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, আধা লিটার তেল ও ১টি সাবান।

কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের বদরুন নাহার ভূঁইয়া বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার সকাল ১০টায় উপস্থিত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমী। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নোট: ছবি সংযুক্ত।

একই দিনে আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কমলগঞ্জের পতনউষারে ৭০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল থেকে পতনঊষারস্থ নিজ বাড়িতে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী।

জানা যায়, করোনা সংক্রমণ ঝুঁকির কারণে কাজকর্ম বাদ পড়ে বাড়িতে অবস্থান করা পতনঊষার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত পরিবার সদস্যরা মানবেতর জীবন যাপন করছেন। এসব পরিবারের ৭০০ সদস্যদের তালিকা করে আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্ট মাথাপিছু ৭ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি ডাল ও ১টি করে সাবান বিতরণ করেন। ইউনিয়নের সবকটি ওয়ার্ডে পর্যায়ক্রমে সোমবার ও মঙ্গলবার দু’দিনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত