সংবাদ বিজ্ঞপ্তি

২০ এপ্রিল, ২০২০ ২০:৫১

জকিগঞ্জে ডাক্তার, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিলেন তামিম আহমদ

করোনাভাইরাস মহামারীতে সিলেটের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত ডাক্তার, প্রশাসনের কর্মকর্তা, পল্লী চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের অর্ধশত পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই), গ্লাভস ও গগলস উপহার দিয়েছেন যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য তামিম আহমদ।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে পিপিই গুলো জকিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, সার্কেল এএসপি, হাসপাতাল কর্তৃপক্ষ, থানার ওসি ও প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তুলে দেন তামিম আহমদের পিতা ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

এ ব্যাপারে তামিম আহমদ বলেন, এই দুঃসময়ে আমাদের চিকিৎসক, নার্স, আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য বিশেষ করে পুলিশ বাহিনী, সেনাবাহিনী, র‌্যাব সদস্যরা প্রত্যক্ষভাবে এই ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছেন, যাতে আমরা নিরাপদে থাকতে পারি। তাদের অবশ্যই মন থেকে সালাম জানাচ্ছি এবং অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে সাংবাদিকরা বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে সংবাদ সংগ্রহ করেন। করোনাভাইরাস সম্পর্কে সংবাদ সংগ্রহ করতে গিয়ে তাদের অনেক ঝুঁকি পোহাতে হয়। তাই তাদের সুরক্ষার কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও আমার বাবার অনুপ্রেরণায় আমি এই ছোট উদ্যোগ নিয়েছি। আশাকরি এ সব পিপিই তাদের সুরক্ষার ক্ষেত্রে ভূমিকা পালন করবে।

তিনি বলেন, সরকার সকলের সুরক্ষার ব্যপারে কাজ করে যাচ্ছে। তবে আমাদের সকলের উচিত সরকারের পাশাপাশি সাধ্যমত মানুষের পাশে দাঁড়ানো এবং সহায়তা করা।

আপনার মন্তব্য

আলোচিত