সংবাদ বিজ্ঞপ্তি

২২ এপ্রিল, ২০২০ ২০:১৫

পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতায় মোগলগাঁও ইউনিয়নে ত্রাণসামগ্রী বিতরণ

করোনাভাইরাস মোকাবেলায় সিলেট-১ আসনের এমপি ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহযোগিতায়, সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের ৬, ৭, ৮, ৯ নং ওয়ার্ডের ২ শতাধিক কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) দুপুরে মোগলগাঁও ইউনিয়ন চেয়ারম্যান হিরণ মিয়া ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আবুল হোসেন এই ত্রাণ সহায়তা প্রদান করেন।

মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরণ বলেন, করোনাভাইরাসের প্রতিরোধের কারণে নিম্নআয়ের অসহায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমাদের সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহযোগিতায় আজ আমরা তাদের এ ত্রাণসামগ্রী পৌঁছে দিতে পারছি।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, সরকারের পক্ষে একা সবাইকে সাহায্য করা সম্ভব নয়। আমরা সবাই যদি যার যার সামর্থ্য অনুযায়ী অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ায় তাহলে মহামারির এ খাদ্য সংকট থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব। আমি আশা করবো যারা সমাজে বিত্তবান আছেন, সকলেই সামর্থ্য অনুযায়ী মানুষকে সহায়তা করবেন। আপনার সকলে করোনাভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন।

আপনার মন্তব্য

আলোচিত