সংবাদ বিজ্ঞপ্তি

২২ এপ্রিল, ২০২০ ২২:১৭

বন্ধু মহলের উদ্যোগে অসহায়দের মাঝে রোজার উপহার সামগ্রী বিতরণ

সিলেট নগরীতে বন্ধু মহলের উদ্যোগে অসহায়, দরিদ্র ও মধ্যবিত্ত ১২০টি পরিবারের মধ্যে রমজানের উপহারসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) করোনার সকল সরকারি নির্দেশনা মেনে তাদের ঘরে ঘরে উপহার পৌঁছে দেওয়া হয়।

বন্ধু মহলের প্রধান সমন্বয়ক আহমদ কবির শিপলু বলেন, বর্তমান করোনা পরিস্থিতি মহামারী আঁকার ধারণ করেছে। অনেক মধ্যবিত্ত আছে যারা কাউকে বলতে পারেন না, আমরা তাদের কাছে এই উপহার পৌঁছে দিয়েছি । এসময় তিনি এই উপহারসামগ্রী বিতরণে যারা আর্থিক ও মানসিকভাবে যারা সাহায্য করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

এ ব্যাপারে বন্ধু মহলের সদস্য সমাজকর্মী সিলেট মহানগর নিরাপদ সড়ক চাই এর সাংগঠনিক সম্পাদক মো. মাসুদুজ্জামান তফাদার মুক্তার বলেন, করোনা জ্বালা থেকে পেটের ক্ষুদ্রার জ্বালা বড় । এই মহামারীতে আটকে পড়া মানুষের সাথে কথা বললে বুঝা যায় তারা কতটুকু কষ্টে আছেন । সরকার পক্ষে একা সবকিছু করা সম্ভব নয় আমাদের সবার সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে আমরা এই দুর্যোগ কালীন সময় থেকে উদ্ধার হতে পারব । আমরা পরবর্তী সময়ে আরো বড় আকারে আমাদের এই কার্যক্রম পরিচালনা করার চেষ্টা করব ।

উপহার বিতরণে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর নিসচা সদস্য আসাদুল হক, এম ডি মানুন, আব্দুল্লাহ আল নোমান, সাদ্দাম হোসেন, সৈয়দ আমান, তানজীর আহমদ, সিলেট মহানগর নিসচার আইন সম্পাদক কাওসার আহমদ, অগ্রণী তরুণ সংঘের সহ-সভাপতি তুহিন আহমদ, মামুন মিয়া, হাবীব আহমদ, ফরহাদ আহমদ, মো. অভি আহমদ প্রমুখ ।

আপনার মন্তব্য

আলোচিত