তাহিরপুর প্রতিনিধি

২৪ এপ্রিল, ২০২০ ১৮:৫৯

দরিদ্রদের মাঝে ছাত্রলীগের সাবেক সভাপতি স্মরণের রান্না করা খাবার বিতরণ

সুনামগঞ্জে করোনার কঠিন পরিস্থিতিতে ব্যতিক্রম উদ্যোগ নিয়ে দরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য ফজলে রাব্বী স্মরণ। তিনি প্রতিদিন মায়ের রান্না করা খাবার গভীর রাতে অসহায় ও গরীব, ছিন্নমূল, প্রতিবন্ধীদের খাবার পরিবেশন করে যাচ্ছেন।

জানা যায়, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য ঘোষণা দিয়েছে যতদিন এই মহামারী করোনা থাকবে। পথের পাশে ঘুমিয়ে থাকা মানুষদের জন্য তার এই ক্ষুদ্র প্রয়াস অব্যাহত থাকবে।

শহীদ বুদ্ধিজীবীর কন্যা ও মুক্তিযোদ্ধা মরহুম গোলাম রব্বানী সাহেবের সহধর্মিণী সাবেক সাংসদ ও সরকারী পিপি শামসুন্নাহার শাহানা রব্বানী অসহায় মানুষদের জন্য নিজে রান্না করে দিচ্ছেন তিনি।

খাবার বিতরণের সময় সাথে ছিলেন, জেলা ছাত্রলীগ সহ সভাপতি সাজ্জাদুর রহমান লিমন, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মাশুক আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক মামুনুর রশীদ সালমান, ছাত্রলীগ নেতা তারেক, অনিক প্রমুখ।      
     
জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য  ফজলে রাব্বি স্মরণ জানান, সবাই কাছেই অসহায়, দরিদ্র ও জ্ঞানহীন পাগলরা অবহেলিত। বর্তমান পরিস্থিতিতে হোটেল, রেস্তোরা বন্ধ থাকায় তারা না খেয়ে আছে তাই তাদেরকে খাবার বিতরণ করছি। আর চেষ্টা করছি তাদের পাশে সব সময় থাকার।

আপনার মন্তব্য

আলোচিত