ডেস্ক রিপোর্ট

০৫ অক্টোবর, ২০১৫ ১৬:৩৪

লায়ন্স ক্লাব অব সিলেটের সেবা সপ্তাহ সম্পন্ন

অক্টোবর সেবা সপ্তাহ ২০১৫ উপলক্ষে সিলেটে শিক্ষার্থীদের ফ্রি ডেন্টাল চেকআপ, শিক্ষাসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। সিলেট নগরীর বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয়েস গতকাল সোমবার লায়ন্স ক্লাব অব সিলেট এর উদ্যোগে ছাত্র-ছাত্রীদের ফ্রি ডেন্টাল চেকআপ, শিক্ষাসামগ্রী বিতরণ ও স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করা হয়।

লায়ন্স ক্লাব অব সিলেট এর প্রেসিডেন্ট লায়ন জহির বখত এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন লায়ন্স শিশু হাসপাতালের চেয়ারম্যান ও আল-আমিন ডেন্টাল কলেজের ম্যানেজিং ডিরেক্টর লায়ন ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন ডা. মোস্তফা শাহজামান চৌধুরী বাহার বলেন, যোগ্যতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে লায়নরা তাদের কর্মতৎপরতা ফুটিয়ে তুলছেন। লায়ন্স ক্লাবের মাধ্যমে সম্মিলিতভাবে বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সম্পন্ন করা সম্ভব হচ্ছে। সমাজের আর্ত্মমানবতার কল্যাণ সাধনের পাশাপাশি মানুষের মৌলিক চাহিদা পূরনে লায়ন্স ক্লাবের ন্যায় আমাদের সকলকে এগিয়ে আসা উচিত। শিক্ষার্থীদের ফ্রি ডেন্টাল চেকআপ, শিক্ষাসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী সহ কল্যাণকর বিভিন্ন কর্মকান্ডের মধ্য দিয়ে লায়ন্স ক্লাব অব সিলেট সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। বিচ্ছিন্নভাবে সেবা প্রদান না করে স্থায়ী প্রকল্পের মাধ্যমে সেবার উদ্যোগকে আরো গভীর, প্রসারিত ও দৃঢ় রূপদানের প্রতি তিনি আহবান জানান।

অনুষ্টানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব সিলেট এর সেক্রেটারী লায়ন ডা. খন্দকার মোজহারুল আনোয়ার, ক্লাব ট্রেজারার লায়ন মো. মাহবুবুল হক, সদস্য লায়ন হুমায়ুন কবির, বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রমিজ উদ্দিন বাবুল, সদস্য সেলিম আহমদ, স্কুলের প্রধান শিক্ষিকা সুপ্রিতি রায়, স্থানীয় স্বেচ্ছাসেবী সৈয়দ সবুজ প্রমূখ।

এছাড়াও স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। ডেন্টাল চেকআপে অংশ নেন আল-আমিন ডেন্টাল কলেজ ও জেনারেল হাসপাতালের দন্ত চিকিৎক ডা. মো. নাসির নেওয়াজ ও ডা. মো. ইউনুস আলী। শিক্ষসামগ্রী বিতরণের আর্থিক ব্যয় বহন করেন লায়ন ওয়াহিদুজ্জামান চৌধুরী।

 

আপনার মন্তব্য

আলোচিত