স্পোর্টস ডেস্ক

২৮ আগস্ট, ২০২০ ২১:৪৩

চেন্নাই সুপার কিংসের ১০ জন করোনায় আক্রান্ত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হওয়ার আগে বড় ধাক্কা খেয়েছে টুর্নামেন্টটির সফলতম দল চেন্নাই সুপার কিংস। দলের অন্তত ১০ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার মধ্যে একজন বর্তমান ভারতীয় দলের সদস্য।

এ বিষয়ে চেন্নাই সুপার কিংসের একটি সূত্র বার্তাসংস্থা পিটিআইকে বলেছে, 'হ্যাঁ, একজন ডানহাতি ফাস্ট বোলার যিনি সম্প্রতি ভারতের হয়ে খেলেছেন এবং দলের কিছু কর্মকর্তা করোনা পজিটিভ হয়েছেন। আমাদের জানা মতে, সিএসকের অভিজ্ঞ একজন কর্মকর্তা ও তার স্ত্রী এবং সামাজিক যোগাযোগমাধ্যম দলের কমপক্ষে দুজন সদস্য করোনায় আক্রান্ত।'

ভারতীয় দলে খেলা পেসারদের মধ্যে চেন্নাইয়ের হয়ে খেলার কথা শার্দুল ঠাকুর ও দীপক চাহারের। এর মধ্যে চাহার কদিন আগে চেন্নাইয়ের প্রস্তুতি ক্যাম্পে ছিলেন। যেখানে তার সঙ্গে অনুশীলন করেছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, পীযূষ চাওলা ও দীপক চাহাররা।

এবারের আইপিএল হবে সংযুক্ত আরব আমিরাতে। করোনাভাইরাস প্রটোকল অনুযায়ী মরুর দেশটিতে যাওয়ার পর বাধ্যতামূলক এক সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে। অনুশীলনে নামার অনুমতি মিলবে তারপর। কিন্তু দলের দশ সদস্যের করোনায় আক্রান্ত হওয়াতে চেন্নাইকে অনুশীলনে নামতে হবে হয়তো আরও দেরিতে। গত ২১ আগস্ট দুবাই পৌঁছেছে চেন্নাই সুপার কিংস।

আপনার মন্তব্য

আলোচিত