স্পোর্টস ডেস্ক

০৫ সেপ্টেম্বর, ২০২০ ২০:৪৬

এভারটনে ব্রাজিলিয়ান মিডফিল্ডার অ্যালান

এভারটনে যোগ দিয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার অ্যালান। নাপোলির হয়ে খেলা অ্যালানকে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ করেছে ইংলিশ ক্লাবটি। ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে দলে টানতে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ২ কোটি ১৭ লাখ পাউন্ড গুনতে হয়েছে বলে বিবিসি’র খবরে বলা হয়েছে।

২৯ বছর বয়সী অ্যালান হলেন চলতি গ্রীষ্মে এভারটনের কেনা প্রথম ফুটবলার। ক্লাবটিতে নাম লেখানোয় নাপোলির সাবেক কোচ কার্লো আনচেলত্তির অধীনে ফের খেলা হবে তার।

“এভারটনে নাম লেখানোটা সত্যিকার অর্থে আনন্দের। এখানে আসতে পেরে আমি খুবই খুশি”- বলেন অ্যালান।

স্বদেশী ক্লাব ভাস্কো দা গামার হয়ে সিনিয়র পর্যায়ে ক্যারিয়ার শুরু করা অ্যালান ২০১২ সালে পাড়ি জমান ইতালিতে। নাম লেখান উদিনেসে। ক্লাবটির হয়ে ১০৪টি ম্যাচ খেলার পর ২০১৫ সালে নাপোলিতে নাম লেখান।

নাপোলির হয়ে খেলেছেন দুশোর অধিক ম্যাচ। এর মধ্যে আনচেলত্তির অধীনে খেলেছেন ৬১টি ম্যাচ। গত মৌসুমে ক্লাবটির কোপা ইতালিয়া শিরোপা জয়ে বড় অবদান রাখেন মাঝ মাঠের এই খেলোয়াড়।

ব্রাজিলের জার্সিতে নয়টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন অ্যালান। জাতীয় দলে তার সতীর্থ ছিলেন ব্রাজিলের হয়ে ২০১৯ সালে কোপা আমেরিকা জেতা খেলোয়াড় রিশার্লিসন, যিনি এভারটনের তারকা খেলোয়াড়।

এদিকে, আনচেলত্তির অধীনে রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখে খেলা কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেসকেও এভারটনে চুক্তিবদ্ধ করা হতে পারে বলে স্কাই স্পোর্টসে খবর।

আপনার মন্তব্য

আলোচিত