স্পোর্টস ডেস্ক

১২ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৪১

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাদল রায়

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বাদল রায়। মনোনয়ন প্রত্যাহার করার সময় শেষ হওয়ার পর নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন এই ফুটবল সংগঠক। বাদল রায় সভাপতি পদে প্রার্থী ছিলেন।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকালে বাফুফে ভবনে এসে বাদল রায়ের মনোনয়ন প্রত্যাহারের চিঠি জমা দিয়েছেন তার স্ত্রী মাধুরী রায়।

শারীরিক অসুস্থতা দেখিয়ে বাদল রায় নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানিয়েছেন মাধুরী রায়। তিনি সাংবাদিকদের বলেন, ও (বাদল রায়) আগে থেকেই অসুস্থ। এখন শারীরিক অবস্থা খারাপ। এ অবস্থায় সে থাকতে চাচ্ছে না। প্রচুর চাপ হয়ে যাবে। ক্যাম্পিং থেকে শুরু করে এই প্রক্রিয়ায় শারীরিক ধকল যাবে। তাই এ সিদ্ধান্ত নিয়েছে বাদল।

এদিকে আজ সদস্য পদ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন দুই প্রার্থী সাইদুর রহমান ও জাকির হোসেন।

এতে ২১ পদের বিপরীতে এখন সভাপতি পদে লড়বেন ২ জন, সিনিয়র সহ-সভাপতি পদে ২, সহ-সভাপতি পদে ৮ আর সদস্য পদে ৩৪ জন প্রার্থীর নির্বাচনে লড়বেন। আগামীকাল প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ ও ব্যালট নাম্বার প্রদান করবে নির্বাচন কমিশন।

বাদল রায় বাফুফের সহ-সভাপতি হিসেবে টানা তিন মেয়াদে দায়িত্ব পালন করেছেন। বর্ণাঢ্য খেলোয়াড়ি জীবনে জাতীয় দলের হয়ে ১৯৮১ থেকে ১৯৮৬ সাল পর্যন্ত খেলেছেন। মোহামেডানের জার্সিতে লম্বা সময় মাঠ মাতিয়েছেন সাবেক অ্যাটাকিং মিডফিল্ডার। ঐতিহ্যবাহী ক্লাবটিতে খেলেছেন ১৯৭৭ থেকে ১৯৮৯ সাল পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত