সিলেটটুডে ডেস্ক

১২ নভেম্বর, ২০২০ ২০:৪৩

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সাকিব

বাংলাদেশ দলের ক্রিকেটার সাকিব আল হাসান এক ভক্তের ফোন ছুড়ে ভেঙে দিয়েছেন। সেলফির আবদার করায় রেগে গিয়ে একাজ করেন তিনি। বৃহস্পতিবার দুপুরে বেনাপোল ইমিগ্রেশন দিয়ে কলকাতা যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

ইমিগ্রেশন হয়ে ওপর বাংলায় যাওয়ার সময় সাকিবকে দেখে আবেগ সামলাতে পারেননি তার এক ভক্ত। অনুমতি ছাড়াই মোহাম্মদ সেক্টর নামের ওই ভক্ত ছুটে গিয়েছিলেন সেলফি তুলতে। কিন্তু বায়ো-বাবল ভেঙে সেলফির জন্য মোবাইল তুলতেই রেগে যান সাকিব। ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে দেন।

এ ঘটনায় সাকিবের ওই ভক্ত মোহাম্মদ সেক্টর জানিয়েছেন, তিনি সাকিব আল হাসানের একজন ভক্ত। তাকে সরাসরি দেখে তাই নিজেকে সামালাতে পারেননি। এজন্য সেলফি তুলতে গিয়েছিলেন। কিন্তু ছবি তুলতে না দিয়ে, হাত থেকে ফোন নিয়ে ফেলে দেন সাকিব। তার ফোনটি ভেঙ্গে গেছে।

সাকিবের কলকাতা যাওয়া নিয়ে বেনাপোল ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবিব জানান, সাকিব একটি বিশেষ কাজে ভারতে গেছেন। তার কাজ শেষে শুক্রবার আবার বেনাপোল দিয়ে দেশে ফিরবেন। জানা গেছে, কালীপূজার অনুষ্ঠান উদ্বোধন করতে কলকাতা গেছেন তিনি।

সাকিব এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবার ক্রিকেটে ফিরেছেন। ফিরেছেন ওয়ানডের র‌্যাংকিংয়ে সেরা এবং টি-২০ র‌্যাংকিংয়ের দ্বিতীয় সেরা অবস্থানে। নিষেধাজ্ঞা মুক্ত সাকিব ক্রিকেটে ফিরবেন বঙ্গবন্ধু টি-২০ কাপ দিয়ে। বৃহস্পতিবার ওই আসরের খেলোয়াড় ড্রাফট হয়েছে। সাকিব খেলবেন জেমকন খুলনায়।

আপনার মন্তব্য

আলোচিত